সকল মেনু

কুপারের রূপমুগ্ধ সেলেনা

4বিনোদন : ব্র্যাডলি কুপারকে অত্যন্ত সুদর্শন বলে মনে করেন সেলেনা গোমেজ। তরুণ পপ তারকা সেলেনা গোমেজ মনে করেন হলিউডি অভিনেতা ব্র্যাডলি কুপার অত্যন্ত সুদর্শন। আর ব্র্যাডলির সঙ্গে দেখা করার সুযোগ পেলে খুবই আনন্দিত হবেন তিনি। খবর ব্যাং শোবিজের।
‘কাম অ্যান্ড গেট ইট’ হিটমেকার সেলেনা ‘সিলভার লাইনিংস প্লেবুক’-খ্যাত অভিনেতা ব্র্যাডলির ভক্ত হয়ে গেছেন। তিনি মনে করছেন যদি কখনও ব্র্যাডলির সঙ্গে তার দেখা হয়, তবে তার উত্তেজনা দেখে কিছুটা বিব্রত হতে পারেন কুপার।
সেলেনা বলেন, আমি প্রথম যেদিন তাকে দেখেছিলাম আমি খুবই উত্তেজিত হয়ে গিয়েছিলাম। আমি দ্রুত তার পিছন পিছন দৌড়াচ্ছিলাম। তিনি খুবই সুদর্শন এবং আমি যে তার অনেক বড় ভক্ত এ বিষয়টিও তাকে জানিয়েছিলাম। সেলেনা আরও জানান, বরাবরই তার প্রিয় তারকাদের দেখলে অস্থির হয়ে যান তিনি। জেনিফার অ্যানিস্টোন তার পছন্দের একজন অভিনেত্রী। তবে যখন জেনিফারের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছিলেন তখন সেলেনা অত্যন্ত উত্তেজনায় ছুটে পালিয়ে গিয়েছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top