সকল মেনু

গুলিস্তানে উচ্ছেদ: হকারদের মামলা দায়ের

e728efba39d4c7e98b3facade71a550a-574ea3e478f94হটনিউজ২৪বিডি.কম : গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) উচ্ছেদ অভিযানকে কেন্দ্র করে পল্টন থানায় হকাররা একটি মামলা দায়ের করেছেন। সোমবার সন্ধ্যা ৬টায় মো. সিরাজ নামের একজন হকার উচ্ছেদের সময় দাঙ্গা, মারপিট ও আগ্নেয়াস্ত্র নিয়ে লুটপাটের অভিযোগ এনে মামলা দায়ের করেন।

পল্টন থানা ডিউটি অফিসার উপ পরিদর্শক মনিরুজ্জামান মিয়া বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, হকারদের পক্ষে এজাহারে লুটপাট, মারপিট, দাঙ্গা ও আগ্নেয়াস্ত্র নিয়ে হামলার অভিযোগ করা হয়েছে। তবে মামলায় কারও নাম উল্লেখ করা হয়নি।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার গুলিস্তানের ফুটপাত ও সড়ক থেকে হকারদের উচ্ছেদ করে ডিএসসিসি। এই উচ্ছেদ কাজে লাঠিসোটা বহনকারী আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের কর্মীরা সিটি করপোরেশনকে সহায়তা করে। এ সময় ফাঁকা গুলিবর্ষণের ঘটনা ঘটে এবং ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন এবং ওয়ারি থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমানের হাতে পিস্তল দেখা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top