সকল মেনু

হিলারির ইমেইল আবারও তদন্ত করছে এফবিআই

7e7d54d757d6f07a68c40260e25fab97-5813bac77011eআন্তর্জাতিক ॥ হটনিউজ২৪বিডি.কম : যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে ডোমোক্রাট প্রার্থী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের পাঠানো কয়েকটি ইমেইল বার্তা আবারও তদন্ত শুরু করেছে ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন (এফবিআই)। সম্প্রতি সংস্থাটির পরিচালক জেমস কোমি কংগ্রেসকে এ তথ্য জানিয়ে একটি চিঠি পাঠিয়েছেন বলে বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে।

সাবেক কংগ্রেসম্যান ও ক্লিনটনের সহযোগী হুমা আবেদিনের সাবেক স্বামী অ্যানথনি ওয়েনারকে পাঠানো মেইলগুলো তদন্ত করতে গিয়ে সম্প্রতি বিষয়টি জনসম্মুখে আসে।

এফবিআই’র পরিচালক জেমস কোমি জানিয়েছেন, ‘তদন্তকারীরা হিলারির মেইলগুলোতে কোনও বিশেষ তথ্য আছে বা কোনও বিশেষ বার্তা বহন করে কিনা তা খতিয়ে দেখছেন। এফবিআই ইতোমধ্যে ডেমোক্রাট প্রার্থীর ব্যক্তিগত ইমেইল সার্ভারে বেশ কিছু স্পর্শকাতর তথ্য পেয়েছে।’

তিনি আরও বলেন, ‘মিসেস আবেদিন ও মিস্টার ওয়েনারের কাছ থেকে এফবিআই একটি ডিভাইস আটক করেছে। যেটাতে দেখা যাচ্ছে মিস্টার ওয়েনার নর্থ ক্যারোলাইনার এক ১৫ বছর বয়সী কিশোরীর কাছে যৌন হয়রানীমূলক বার্তা পাঠিয়েছেন।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top