সকল মেনু

শুরু হলো ফালদো সিরিজ বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ

unnamedহটনিউজ ডেস্ক: ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে বাংলাদেশ গলফ ফেডারেশনের সার্বিক তত্ত্বাবধানে আর্মি গলফ ক্লাবের পৃষ্ঠপোষকতায় তিনদিনব্যাপী আন্তর্জাতিক জুনিয়র গলফ টুর্নামেন্ট ”ফালদো সিরিজ  বাংলাদেশ চ্যাম্পিয়নশীপ ২০১৬” মঙ্গলবার শুরু হয়েছে।

বাংলাদেশ গলফ ফেডারেশনের মহাসচিব ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামসুল ইসলাম এবং ফালদো সিরিজ এশিয়া-ইউরোপ এর টুর্ণামেন্ট এডমিনিস্ট্রেটর মি: ওসমান রাফিদি বিন রামলান সকালে কুর্মিটোলা গলফ ক্লাবে এ প্রতিযোগিতার উদ্ধোধন করেন। এসময়ে টুর্ণামেন্টে অংশগ্রহণকারী গলফাররা ছাড়াও বাংলাদেশ গলফ ফেডারেশনের যুগ্মমহাসচিব ব্রিগেডিয়ার জেনারেল মো: ওবাইদুল হক (অব:) এবং বাংলাদেশ গলফ ফেডারেশন ও  কুর্মিটোলা গলফ ক্লাবের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশে এই টুর্নামেন্ট তৃতীয়বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ০১-০৪ মার্চ ২০১৭ তারিখ ভিয়েতনামের Laguna Lang  co colf club এ অনুষ্ঠিতব্য ‘ফালদো সিরিজ এশিয়া গ্রান্ড ফাইনাল’ এ অংশগ্রহণের জন্য যোগ্য জুনিয়র গলফার নির্বাচনের নিমিত্তে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। এ প্রতিযোগিতায় অনুর্ধ ১৬, অনুর্ধ ১৮, অনুর্ধ ২১ বয়স ক্যাটাগরীতে বাংলাদেশ গলফ ফেডারেশনের অধিভূক্ত ১৩টি ক্লাবের মধ্যে ০৮টি গলফ ক্লাব, বাংলাদেশ গলফ একাডেমী এবং বাংলাদেশ সেনাবাহিনী থেকে সর্বমোট ৮৮ জন ক্ষুদে গলফার অংশ গ্রহণ করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top