সকল মেনু

মাহি, সঙ্গে পিয়া!

a97195331aa2dc417c948f24ab88d868-580decd2862d0বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের নতুন ছবি ‘ইফতেখার’। নায়ক চূড়ান্ত, সাইমন সাদিক। গল্পও প্রস্তুত। শুধু নায়িকাতেই ধীর লয়! নায়িকার দর্শন মিলছে না।

এদিকে শোনা গেল, ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে মাহিয়া মাহিকে। তারও আগে নাম এসেছে পিয়া বিপাশার।

দুজনের মধ্যে কে থাকতে পারেন? এমন প্রশ্নে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বললেন, “প্রাথমিকভাবে আমরা মাহিকে চেয়েছি। সে অনুযায়ী তার সঙ্গে আমাদের কথাও হয়েছে। কাল-পরশু আমাদের চুক্তি হবে। আশা করি, মাহিই থাকছেন ‘ইফতেখার’-এ।”

আর পিয়া বিপাশা প্রসঙ্গে তিনি বলেন, ‘তার সঙ্গেও আমাদের কথা হয়েছে। প্রথমত মূল চরিত্রের জন্য আমরা মাহিকেই চেয়েছি। আর বিপাশা ‘ইফতেখার’ ছবিতে অতিথি চরিত্রে আসতে পারেন। বিষয়টি নিয়ে তার সঙ্গে আলোচনা করতে হবে।’

একজন সন্ত্রাসীর ভালোবাসার গল্প নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। এর চিত্রনাট্য লিখেছেন সুদীপ্ত সাইদ খান। তিনি বললেন, ‘গল্পটির চরিত্র আসলে মাহির সঙ্গে বেশ যায়। আমরা সেভাবেই এগিয়েছে। বাকিটা পরিচালক ও প্রযোজকের ইচ্ছে। তারা বিষয়টি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।’

পরিচালক জানালেন, শিগগিরই ছবিটির কাজ শুরু হবে। এটির প্রথম ‍দৃশ্যধারণ হবে রাজশাহীতে। গ্রাম এবং শহর মিলেই ছবির শুটিং হবে। চলতি বছরই এর কাজ শেষ করার ইচ্ছে পরিচালকের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top