সকল মেনু

ভারতকে ২৮৬ রানের লক্ষ্য দিয়েছে নিউজিল্যান্ড

65_40529খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : সিরিজের তৃতীয় ওয়ানডেতে স্বাগতিক ভারতকে ২৮৬ রানের লক্ষ্য দিল নিউজিল্যান্ড। মোহালিতে পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ৪৯.৪ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৮৫ রান তুলেছে সফরাকারীরা। টসে হেরে ব্যাট করতে নেমে দলীয় ৪৬ রানের মাথায় প্রথম উইকেট হারায় নিউজিল্যান্ড। সবার আগে সাজঘরে ফেরেন মার্টিন গাপটিল। উমেশ যাদবের বলে এলবিডব্লিউর ফাঁদে পড়ার আগে ২৭ রান করেন তিনি।
তবে দলের আরেক ওপেনার টম লাথাম ফিফটি করেই সাজঘরে ফিরেছেন। ৭২ বলে ৩টি চার ও একটি ছক্কায় ৬১ রান করেন তিনি। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান কেন উইলিয়ামসন এদিন বেশি দূর এগোতে পারেননি। কেদার যাদবের শিকার হয়ে ২২ রান করেই প্যাভিলিয়নের পথ বেছে নেন।

৪৪ রান করে দলকে বড় সংগ্রহের পথেই রাখেন রস টেলর। ছয়ে নেমে ফিফটি আদায় করে নিয়েছেন জেমস নিশাম। ৪৭ বলে ৭টি চারে ৫৭ রান করেন তিনি। ম্যাট হেনরি ৩৯ রানে অপরাজিত ছিলেন। ভারতের পক্ষে তিনটি করে উইকেট নিয়েছেন উমেশ যাদব ও কেদার যাদব। ২টি করে উইকেট লাভ করেছেন অমিত মিশ্র ও জসপ্রিত বুমরাহ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top