সকল মেনু

জম্মু-কাশ্মীরে পাকিস্তানি ‘গুপ্তচর’ আটক

kasmir_40238আন্তর্জাতিক ॥ হটনিউজ২৪বিডি.কম : ভারতের জম্মু-কাশ্মীর রাজ্যের সাম্বা সেক্টরে বদরাজ নামের পাকিস্তানি এক ‘গুপ্তচর’কে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে কিছু সিম কার্ড এবং নিরাপত্তা বাহিনীর মোতায়েনসংক্রান্ত একটি মানচিত্র উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার বদরাজকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বদরাজের বাড়ি ভারতের জম্মু জেলার অরনিয়া এলাকায়। তিনি বৃহত্তর কোনো গুপ্তচরচক্রের সদস্য কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

এর আগে চলতি বছরের আগস্টে ভারতের রাজস্থান রাজ্যে পাকিস্তান থেকে আসা এক গুপ্তচরকে আটক করা হয়। তার কাছে সীমান্ত এলাকার মানচিত্র ও কিছু ছবি উদ্ধার করা হয়।

গতকালের আটক এমন একদিনে হলো, যেদিন বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) গুলিতে আধাসামরিক বাহিনী পাকিস্তান রেঞ্জার্সের ৭ সদস্য নিহত হয়। জম্মু-কাশ্মীরের কঠুয়া জেলার হিরানগর সেক্টরে আন্তর্জাতিক সীমান্তে এই হতাহতের বিষয়টি অস্বীকার করেছে পাকিস্তান।

ভারতের আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে দাবি করা হয়, গত বুধবার থেকে সীমান্তে বিএসএফের ওপর আক্রমণ চালিয়েছে পাকিস্তানি বাহিনী। এতে গুরনম সিং নামে বিএসএফের এক কনস্টেবল আহত হন। এর জবাবে শুক্রবার পাল্টা আক্রমণ চালিয়েছে ভারত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top