সকল মেনু

বিশেষ কোনো উৎসবেই সরব পূর্ণিমা

purnimaa_39969বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা দীর্ঘদিন বিরতির পর আবারও ছোট পর্দায় নিয়মিত কাজ শুরু করেন। গত দুই ঈদে তার বেশকিছু কাজ দর্শকের নজর কাড়ে। তার অভিনীত নাটকগুলো প্রচারের পর বেশ সাড়াও পান তিনি। সংসার নিয়ে ব্যস্ত থাকলেও পূর্ণিমা মাঝে মাঝে ছোট পর্দার জন্য কাজ করছেন। গত ঈদে ‘দেয়ালের ওপারে’, ‘সন্দেহে মনদাহ’, ‘ফিরে যাওয়া হলো না’, ‘বাকবাকুম পায়রা’, ‘প্রিয় রং হলুদ’সহ বেশকিছু নাটকে তিনি অভিনয় করেছেন। বর্তমানে নতুন কোনো কাজ করছেন কি-না জানতে চাইলে পূর্ণিমা বলেন, বেশি কাজ করতে আমার ভালা লাগে না। বিশেষ কিছু অনুরোধে গত দুই ঈদে কাজ করেছি। তবে বর্তমানে কোনো কাজই করছি না। কাজকে ‘না’ বলে দিয়েছি। মাঝে রেদওয়ান রনির ‘ক্যান্ডি ক্র্যাশ’ ধারাবাহিকে কাজ করেছি। আপাতত এর শুটিংও বন্ধ রয়েছে। বিশেষ কোনো উৎসবেই শুধু কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। এদিকে, ‘ক্যান্ডি ক্র্যাশ’ ধারাবাহিকে আরও অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, সুমন পাটওয়ারী, সাফা কবির, সাবিলা নূর ও সালমান মুক্তাদির। ধারাবাহিকটির চিত্রনাট্য লিখেছেন ইকবাল হোসাইন চৌধুরী। নাগরিক টিভিতে পূর্ণিমা অভিনীত এ নাটকটি প্রচারের কথা রয়েছে। এর আগেও কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন এ অভিনেত্রী। এর মধ্যে আছে জাহিদ হাসানের ‘লাল নীল বেগুনি’, মোস্তফা কামাল রাজের ‘ইডিয়ট’। অন্যদিকে ইফতেখার আহমেদ ফাহমীর ‘টু বি কন্টিনিউড’ নামে একটি ছবিতে বেশ আগে কাজ করেন পূর্ণিমা। তার বিপরীতে অভিনয় করেছেন তাহসান। ইমপ্রেস টেলিফিল্মের এ ছবিটির ডাবিং সম্প্রতি শেষ হয়েছে। এ ছবিটি খুব শিগগিরই মুক্তি পাবে বলে আশা প্রকাশ করেছেন পূর্ণিমা।

উল্লেখ্য, ১৯৯৭ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে দিলারা হানিফ রীতা নামের মেয়েটির পূর্ণিমা নামে চলচ্চিত্রে অভিষেক ঘটে। এখন পর্যন্ত তার অভিনীত ৮০টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিল না’ ছবির জন্য ২০১০ সালে সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন গুণী এ অভিনেত্রী। ২০০৭ সালের ৪ঠা নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এ তারকা। ২০১৪ সালের ১৩ই এপ্রিল সন্তানের মা হন তিনি। তার একমাত্র মেয়ের নাম আরশিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top