সকল মেনু

অবৈধ মেটাল ডিটেক্টর সিসিটিভি আটক

shahjalal-airport_40109হটনিউজ ডেস্ক : শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তারা বৃহস্পতিবার বিকেলে রাজধানীর হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিপুল পরিমাণ মেটাল ডিটেক্টর, সিসিটিভি ক্যামেরা ও ডিভিআর রেকর্ডার আটক করেছে। আটককৃত মালামালের মধ্যে ৪৩০ পিস সিসিটিভি ক্যামেরা,২০০ পিস হ্যান্ড মেটাল ডিটেক্টর ও ৫৫ পিস ডিভিআর (রেকর্ডার) রয়েছে। এসবের ওজন প্রায় ৫০০ কেজি। আটককৃত মালামালের বর্তমান বাজার মূল্য প্রায় ৩৪ লাখ ২৫ হাজার টাকা। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) ড. মঈনুল খান এ খবর নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত ১৬ অক্টোবর ঢাকা কাস্টমস হাউসের মেইন ওয়্যারহাউজ ১/এ সংরক্ষিত শুল্ক গোয়েন্দা এয়ারওয়ে বিল বিহীন ২টি ক্যারেটে ১৯টি কার্টুণ পণ্য গোয়েন্দা কর্মকর্তারা নজরদারীতে রাখে। পণ্যের গায়ে কোন ডকুমেন্ট না থাকায় তাদের সন্দেহ হয়। তারা বৃহস্পতিবার দুপুরে এসব মালামাল স্ক্যানিং মেশিনে পরীক্ষা করলে তার মধ্যে মেটাল ডিটেক্টর, সিসিটিভি ক্যামেরা ও ডিভিআর রেকর্ডার শনাক্ত হয়। পরে সংশি-ষ্টদের উপস্থিতিতে কার্টূন গুলো খোলা হয়। এ ব্যাপারে শুল্ক আইনানুসারে ব্যবস্থা নেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top