সকল মেনু

সুপারমার্কেটে জিম্মি করে রাখার ঘটনায় আটক ১

52_39689হটনিউজ ডেস্ক :  ডাকাতির চেষ্টা ব্যর্থ হবার পর এক অস্ত্রধারী সন্ত্রাসি বেলজিয়ামের একটি সুপারমার্কেটে ১৫ জনকে জিম্মি করে রাখার ঘটনায় ওই সন্ত্রাসিকে আটক করেছে স্থানীয় পুলিশ বাহিনী। খবর রয়টার্সের।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার রাতে বেলজিয়ামের রাজধানী ব্রাসেলস-এর ফরেস্ট সাবার্বের কাছে একটি সুপারমার্কেটে ১৫ জনকে জিম্মি করে রেখেছিল এক অস্ত্রধারী সন্ত্রাসি। বার্তা সংস্থা রয়টার্স প্রত্যক্ষ্যদর্শীদের বরাত দিয়ে ঘটনাটি নিশ্চিত করে।

প্রত্যক্ষ্যদর্শীরা স্থানীয় টিভি চ্যানেল ‘ভিআরটি’কে জানায়, স্থানীয় সময় সন্ধ্যা ৭ টার দিকে এই ঘটনার সূত্রপাত। প্রথমে একজন অস্ত্রধারী মার্কেটে প্রবশ করে ডাকাতির চেষ্টা করে। সাথে সাথে ওইখানে অবস্থানরত ক্রেতারা দ্রুত মার্কেটটি থেকে বের হবার জন্য ছোটাছুটি শুরু করে। এসময় ওই সন্ত্রাসি তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে, এবং সবাইকে সশস্ত্র পুলিশ মাথা নিচু করে মেঝেতে শুয়ে পড়তে বলে।

এই ঘটনার পরই আশেপাশের সব রাস্তা বন্ধ করে দেওয়া হয় এবং স্থানীয় পুলিশ বাহিনী সুপারমার্কেটটি ঘিরে ফেলে। জিম্মিদের উদ্ধারে হেলিকপ্টারে করে পুলিশের একটি বিশেষ বাহিনী দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। অবশ্য এর কয়েকে মিনিটের মধ্যেই ওই সন্ত্রাসি পুলিশের হাতে আটক হয়। স্থানীয় একটি সূত্র থেকে জানা যায়, আটক হবার পর ওই সন্ত্রাসি পুলিশকে বলেছে যে, সে জেলে যেতে চায় না।

যদিও এ ব্যাপারে কোন সন্দেহ নেয় যে, এটি একটি সন্ত্রাসি কর্মকাণ্ড। একারণে, ওই মার্কেটসহ আশেপাশের এলাকায় রেড অ্যালার্ট জারি করা হয়েছে। সূত্র: রয়টার্স, এক্সপ্রেস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top