সকল মেনু

আবার র‌্যাম্প মডেল নুসরাত ফারিয়া

nushrat_39653বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : সময়ের আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার চলচ্চিত্রে অভিষেকের আগে র‌্যাম্পের মঞ্চে মডেল হিসেবে কাজ করলেও এতদিন তাকে বড় পর্দার কাজ নিয়েই বেশি ব্যস্ত থাকতে দেখা গেছে। এ পর্যন্ত তার অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে। তবে তিন বছর পর গত শনিবার রাতে ঢাকার রেডিসন ব্লু-ওয়াটার গার্ডেন হোটেলের গ্র্যান্ড বলরুমে ক্যাটওয়াক করেছেন তিনি। চুলের যতেœর পণ্য সানসিল্কের নতুন চারটি মোড়ক ও অনলাইন প্ল্যাটফর্ম ‘অল থিংস হেয়ার’-এর আনুষ্ঠানিক যাত্রার জমকালো আয়োজনে র‌্যাম্পের মঞ্চ মাতান তিনি। এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, তিন বছর পর আবারও র‌্যাম্পের মঞ্চে হাঁটলাম। শোস্টপার হিসেবে কাজ করার অনুভূতি সত্যিই অন্য রকম। আর সানসিল্কের মতো বিশ্বসেরা ব্র্যান্ডের ব্ল্যাক শাইনের নতুন মোড়ক লঞ্চিং অনুষ্ঠান। তাই কাজটা করতে রাজি হলাম। এই শোতে আমার পরা কালো গাউনের পোশাকটি ডিজাইন করেছেন জাহিন খান। সামনে আরেকটি পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হবো। সেটা শিগগিরই সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে।

এদিকে ফারিয়া আসছে ডিসেম্বরে শামিম আহমেদ রনির ‘ধেততেরিকি’ নামে নতুন ছবির কাজ শুরু করবেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন আরিফিন শুভ। সম্প্রতি জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে এ ছবিটি নিয়ে তার একটি চুক্তি সম্পন্ন হয়েছে। উল্লেখ্য, মডেলিং ও উপস্থাপনার পর গত বছর ‘আশিকি’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় নুসরাত ফারিয়ার। এ বছর তার অভিনীত ‘হিরো ৪২০’ ও ‘বাদশা-দ্য ডন’ ছবি দুটি সবশেষ মুক্তি পায়। সম্প্রতি জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘প্রেমী ও প্রেমী’ ছবিরও কাজ শেষ করেছেন। আরিফিন শুভর বিপরীতে অভিনয় করা তার এ ছবিটি শিগগিরই মুক্তি পাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top