সকল মেনু

প্রবাসে কাজ নিয়ে বিরোধ, দেশে ফিরে খুন

images-15হটনিউজ২৪বিডি.কম : চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় বন্ধুদের নিজেদের মধ্যে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নিহত হয়েছেন এক যুবক। এ ঘটনায় আহত হয়েছেন আরেকজন। রোববার গভীর রাতে উপজেলার জুঁইদণ্ডী ইউনিয়নের খুরুশকুল এলাকায় হামলার ওই ঘটনায় জড়িত সন্দেহে জানে আলম ও ইউসুফ নামে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ জানিয়েছেন।

নিহত কফিল উদ্দিন (৩০) ও আহত মো. হাশেম (৩৩) ওই এলাকার বাসিন্দা। হতাহত এবং গ্রেপ্তার সবাই স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত, বলেন ওসি।

তিনি জানান, জাহাঙ্গীর নামের এক বন্ধুর মাধ্যমে আহত হাশেম ওমান গিয়েছিলেন কয়েকবছর আগে। সেখানে যে কাজ তাকে দেওয়ার কথা ছিল তা না দেওয়ায় জাহাঙ্গীরের ওপর ক্ষুব্ধ ছিলেন হাশেম।

গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগে হাশেম ও জাহাঙ্গীর দেশে ফেরেন। কিছুদিন আগে জাহাঙ্গীরকে মারধরও করেছিলেন হাশেম। এর শোধ নিতেই হত্যাকাণ্ড ঘটানো হতে পারে বলে পুলিশের ধারণা।

ওসি দুলাল বলেন, “রোববার রাত সাড়ে ১২টার দিকে কফিল, হাশেম ও তাদের দুই বন্ধু বাড়ি ফিরছিলেন। পথে কয়েকজন যুবক তাদের ওপর হামলা চালায়। দুইজন পালিয়ে বাঁচলেও হাশেম ও কফিল গুরুতর আহত হন।

“রাত আড়াইটার দিকে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক কফিলকে মৃত ঘোষণা করেন।”

হামলার সময় জাহাঙ্গীর না থাকলেও তার ভাই কাশেমের ঘটনাস্থলে থাকার তথ্য পাওয়া গেছে বলে জানান ওসি।

হামলাকারী অন্যদের ধরার চেষ্টা হচ্ছে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top