সকল মেনু

গোল উৎসবে জয়ে ফিরলো রিয়াল

real-bg20161016085838খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : টানা চার ম্যাচ পর জয় খরা কাটালো রিয়াল মাদ্রিদ। রিয়াল বেটিসের বিপক্ষে ৬-১ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের শিষ্যরা। যেখানে একটি গোল পান দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। আর জোড়া গোল করেন ইসকো।

শনিবার রাতে বেটিসের মাঠ স্তাদিও বেনিতো ভিয়ামারিনে আতিথিয়েতা নিতে যায় রিয়াল। তবে এদিন শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে গ্যালাকটিকোরা। এরই ধারাবাহিকতায় ম্যাচের ৪ মিনিটের সময় রাফায়েল ভারানের গোলে লিড নেয় দলটি।

৩১ মিনিটে লিড দ্বিগুন করেন স্ট্রাইকার করিম বেনজেমা। আর ৩৯ মিনিটে ব্যবধান ৩-০ করেন মার্সেলো। তবে ৪৫ মিনিটে ইসকো নিজের প্রথম গোল করলে বিরতির আগে এক হালি গোল পায় সফরকারীরা।

বিরতির পর স্বাগতিক বেটিস ব্যবধান কমায়। ম্যাচের ৫৫ মিনিটে সিজুদোর গোলে স্কোর বোর্ড ৪-১ হয়। কিন্তু খেলার ৬২ মিনিটে ইসকো নিজের জোড়া গোল পূর্ণ করে ব্যবধান আরও বাড়ান। আর ম্যাচের ৭৮ মিনিটে বেটিসের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন পর্তুগিজ অধিনায়ক রোনালদো।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৬-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে জিদান শিষ্যরা।

এ ম্যাচ শেষে আট খেলায় ১৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় অবস্থানেই রইল রিয়াল। সমান ম্যাচে সমান পয়েন্ট পেলেও গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষে অ্যাতলেটিকো মাদ্রিদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top