সকল মেনু

র‌্যাম্পে ক্রিকেটার জাহানারা

jahanara-bg20161015221610হটনিউজ২৪বিডি.কম : ঘোষণাটা চমকই ছিলো। উপস্থাপিকা নাবিলা মঞ্চের পেছন থেকে মাইক্রোফোনে বললেন, ‘আমাদের জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক জাহানারা আলমের জন্য করতালি দিন।’ এরপর মঞ্চে এলেন এই ডানহাতি মিডিয়াম ফাস্ট বোলার।

সোনালি রঙা গাউন পরে শোস্টপার হিসেবে জাহানারা মঞ্চে আসতেই উল্লাস শুরু হলো আমন্ত্রিত অতিথিদের মধ্যে। পেশাদার র‌্যাম্প মডেলদের মতোই ক্যাটওয়াকে আলো ছড়ালেন তিনি। হেঁটে হেঁটে যতো এগোলেন হাততালি ততো বাড়লো। ক্যাটওয়াক শেষে যাওয়ার আগে সবার উদ্দেশে হাত নাড়িয়ে অভিনন্দনে সাড়া দেন তিনি।

শনিবার (১৫ অক্টোবর) রাতে ঢাকার রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলের গ্র্যান্ড বলরুমে চুলের যত্নের পণ্য সানসিল্কের নতুন চারটি মোড়ক ও অনলাইন প্ল্যাটফর্ম ‘অল থিংস হেয়ার’-এর আনুষ্ঠানিক যাত্রার জমকালো আয়োজনে ছিলো র‌্যাম্প মডেলদের পায়চারি। মোড়কগুলো হলো গোলাপি, কালো, বেগুণি ও ধূসর রঙের। এই চার রঙা পোশাক পরে মঞ্চে ক্যাটওয়াক করেন র‌্যাম্পের চেনা মডেলরা।

এ আয়োজনে শোস্টপার ছিলেন চারজন। অন্য তিনজন হলেন জান্নাতুল ফেরদৌস পিয়া, মডেল-অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তবে ক্রিকেটার জাহানারার উপস্থিতি ঘুরেফিরে আলোচিত হলো গোটা আয়োজনে।

একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে জাহানারার অভিষেক হয় ২০১১ সালের ২৬ নভেম্বর আয়ারল্যান্ডের বিরুদ্ধে। ২০১২ সালের ২৮ আগস্ট ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলেন তিনি। সম্প্রতি একটি টিভি নাটকে অভিনয় করেছেন জাহানারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top