সকল মেনু

ছাতকে গরু বাঁচাতে গিয়ে আহত ৩০যাত্রী

unnamedচান মিয়া, ছাতক,সুনামগঞ্জ: গরু বাঁচানোর আপ্রাণ চেষ্টা করেও বাঁচানো যায়নি। তবে যাত্রীবাহী মিনিবাসের বারোটা বেজেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। আহত হয়েছেন প্রায় ৩০যাত্রী। টুকরো টুকরো হয়ে বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে মিনিবাসের ছাদ, ইঞ্জিন, বডিসহ বিভিন্ন যন্ত্রাংশ। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৩অক্টোবর) সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জ তকিপুর নতুন ব্রিজ এলাকায়। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে সুনামগঞ্জ থেকে সিলেটগামী একটি যাত্রীবাহী মিনিবাস (নং মৌলভীবাজার জ ০৪-০০৮২) ঘটনাস্থলে পৌছলে একটি গরু হন্তদন্ত হয়ে মিনিবাসের সামনে চলে আসে। এসময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের কারনে বাধ্য হয়েই মিনিবাসকে পাকা সড়ক থেকে নামিয়ে সড়কের কাঁচা অংশ দিয়ে চলাচল শুরু করে। কিন্তু এরপরও গাড়িটি রক্ষা হয়নি।  ছাদে ছিল প্রচুর মালামাল। এজন্যে কাঁচা অংশে নামার পর একটি শক্ত ডাল-পালা মালামালসহ গাড়ির ছাদটি খুলে মাঠিতে ফেলে দেয়। এসময় টুকরো টুকরো হয়ে পড়ে বডি, ছাদসহ বিভিন্ন যন্ত্রাংশ। এতে যাত্রীবাহী মিনিবাসের প্রায় ৩০জন  লোক আহত হয়েছে। স্থানীয় কাকুরা গ্রামের একব্যক্তি গরু নিয়ে গোবিন্দগঞ্জ বাজারে যঙাবার পথে এঘটনা ঘটে। আহতদের স্থানীয় মুরব্বী নূর মিয়া ও মুজাহিদুর রহমান হিরাসহ অনেকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন।

unnamed তবে কেউ গুরুতর আহত হননি। তারা কৈতক হাসপাতালসহ স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। যাত্রী বিশ্বম্ভরপুরের শামছুল হকের পুত্র আব্দুল রহিম জানান, দ্রুত বেগ গাড়ি চালানোয় এদূর্ঘটনা ঘটে। ঘন ঘন সড়ক দূর্ঘটনায় জনমনে চরম আতঙ্ক ছড়িয়ে পড়েছে। জয়কলস হাইওয়ের ইনচার্জ সফিউর রহমান জানান, ঘটনার সাথে সাথেই এখানে এসে আহতদের উদ্ধারসহ গাড়িটি জব্দ করা হয়েছে। তবে কেউই গুরুতর আহত নন বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top