সকল মেনু

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপপরিষদের সেমিনার শুরু

published-pic_38536হটনিউজ২৪বিডি.কম : বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপপরিষদের সেমিনার শুরু হয়েছে। আগামী ২২ ও ২৩ অক্টোবর বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনকে সফল করার লক্ষে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার পর পরই ইঞ্জিনিয়ার্স ইনিস্টটিউট সেমিনার কক্ষে উদ্যোগে “আওয়ামী লীগ : ইতিহাস, ঐতিহ্য ও সংগ্রাম” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হচ্ছে। দেশের শীর্ষস্থানীয় ও সার্বক্ষণিক নিউজ পোর্টাল এবিনিউজ টুয়েন্টিফোর ডটকম এ সেমিনারটি রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটের অনুষ্ঠানস্থল থেকে সরাসরি সম্প্রচার করছে।

আজকের এ সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, প্রচার ও প্রকাশনা উপপরিষদের চেয়ারম্যান এইচ টি ইমাম। সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক হারুন-অর-রশিদ।

সেমিনারে আলোচক হিসেবে উপস্থিত থাকবেন- ব্যারিস্টার আমিরুল ইসলাম, অধ্যাপক মুনতাসীর মামুন, স্বদেশ রায় প্রমুখ। এর আগে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে যথাসময়ে এ অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য প্রচার ও প্রকাশনা উপপরিষদের সদস্য সচিব ড. হাছান মাহমুদ এমপি অনুরোধ জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top