সকল মেনু

দু’গ্রামবাসীর সংঘর্ষে দোকানপাট ভাংচুর, আহত ৩০

SIRAJGANJ FOOTAGE(CLASH) 22-07-13দিলীপ গৌর,সিরাজগঞ্জ প্রতিনিধিঃবাজারে যাতায়াতের রাস্তায় চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির করায় সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাচলিয়ায় দু’দল গ্রামবাসির মধ্যে দফায় দফায় সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ,অন্ততঃ ২০টি দোকানপাট ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।সোমবার দুপুরে সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের পাচলিয়া ও আলোকদিয়া গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয়পক্ষের অন্ততঃ ৩০ জন আহত হয়। এদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। সংবাদ পেয়ে র‌্যাব ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।

পুলিশ ও গ্রামবাসী জানায়, বাজারে যাবার পথে বেড়া দিয়ে পাচলিয়া গ্রামের বাবলু ও সামাদ রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ ঘটনার প্রতিবাদ করলে শনিবার পাচলিয়া গ্রামের লোকজন আলোকদিয়া গ্রামের শুকুর আলীকে মারপিট করে। সোমবার সকালে বিষয়টি সমাধাকল্পে বাজারে শালিস বৈঠক হওয়া কথা ছিল। কিন্ত এর আগেই উভয় গ্রামের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। উত্তেজনা এড়াতে এলাকায় অতিরিক্ত র‌্যাব ও পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top