সকল মেনু

আগুনে পুড়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু

agun20161011111608হটনিউজ২৪বিডি.কম : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে আগুনে পুড়ে একই পরিবারের ৪ জনের মৃত্যু হয়েছে। এ সময় অগ্নিদগ্ধ হয়েছেন আরো ১ জন। মঙ্গলবার ভোরে উপজেলার ভোমরাদহ ইউনিয়নের জনগাঁ গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন-পীরগঞ্জ উপজেলার জনগাঁ গ্রামের খরেশ চন্দ্রের স্ত্রী কেয়া রানী (৩৮), তার শিশুকন্যা নাইস (১৩), ছেলে নির্ণয় (৮) এবং তার শ্যালিকা সন্ধ্যা রানী (২২)।

পীরগঞ্জ থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুজ্জামান ও ফায়ার সার্ভিস কর্মীরা জানান, ওই গ্রামের পুলিশ সদস্য খরেশ চন্দ্রের বাড়ির উপর দিয়ে যাওয়া ৪৪০ ভোল্টের বিদ্যুৎ লাইনের তার ছিড়ে বাড়িতে আগুন লাগে। এ সময় ঘরের ভেতরে থাকা মোটরসাইকেলের তেল ভর্তি ট্যাংকে আগুন লেগে বিস্ফোরণ ঘটে।

আগুনে ৪ কক্ষের পুরো বাড়িটি মালামালসহ পুড়ে যায়। এ সময় ঘুমিয়ে থাকা পরিবারের ৫ সদস্যের মধ্যে খরেশের স্ত্রী কেয়া রানী (৩৮) ও তার শ্যালিকা সন্ধ্যা রানী (২২) দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

আহত হয় খরেশ ও তার শিশুকন্যা নাইস (১৩) এবং ছেলে নির্ণয় (৮)। তাদের অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top