সকল মেনু

কোটালীপাড়ায় সম্ভাব্য প্রার্থীদের গনসংযোগ

kotalipara-photo-10-10-2016 গৌরাঙ্গ লাল দাস,গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ১৪ ও ১৫ নং ওয়ার্ডের সম্ভাব্য সদস্য প্রার্থী সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম মন্নু এবং বিশিষ্ট সমাজসেবক দেবদুলাল বসু পল্টু কোটালীপাড়ায় দুর্গোৎসবে গনসংযোগ করেছেন। সম্ভাব্য এই দুই প্রার্থী গত রবিবার দুপুর থেকে গভীর রাত পর্যন্ত কোটালীপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকা ঘুরে বিভিন্ন মন্ডব পরিদর্শন করেন। মন্ডপে মন্ডপে গিয়ে দেবী দুর্গার প্রতি শ্রদ্ধা নিবেদনের পর তারা মন্দিরের পূজারী, ভক্ত, পূণ্যার্থীদের সাথে কথা বলে গনসংযোগ করেন।
এ দিন কোটালীপাড়া উপজেলাবাসীকে  শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়ে দেবদুলাল বসু পল্টুর পক্ষ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। ঢাকের বাদ্যের তালে তালে কোটালীপাড়া উপজেলা শোভাযাত্রাটি প্রদক্ষিণ করে। এতে দেবদুলাল বসুর শ’ শ’ সমর্থক অংশ নেন। তার এ শোভাযাত্রাটি সবার নজর কাড়ে নেয়।
সম্ভাব্য সদস্য প্রার্থী নজরুল ইসলাম মন্নু বলেন, আসন্ন জেলা পরিষদ নির্বাচনে কোটালীপাড়ার শুয়াগ্রাম, আমতলী, ঘাঘর, কুশলা ইউনিয়ন ও পৌরসভা নিয়ে গঠিত ১৪ নং ওয়ার্ড থেকে সদস্য পদে নির্বাচন করতে চাই। সে অনুযায়ী আমি ১৪ নং ওয়ার্ডের বিভিন্ন পূজার মন্ডবে গিয়ে সকলের আর্শিবাদ প্রার্থনা করছি।
দেবদুলাল বসু পল্টু বলেন, আসন্ন জেলা পরিষদের নির্বাচনে আমি কোটালীপাড়ার কলাবাড়ী, সাদুল্লাহপুর, রাধাগঞ্জ, রামশীল, বান্ধাবাড়ী ইউনিয়ন নিয়ে গঠিত  ১৫ নং ওয়ার্ডে সদস্য পদে নির্বাচন করতে চাই। পূজার মধ্যে আমি মন্ডপে মন্ডপে গিয়ে আশির্বাদ চাচ্ছি। মন্দিরের  পূজারী, ভক্ত ও পূণ্যার্থীদের কাছে প্রার্থীতা ঘোষনা দিয়েছি।।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top