সকল মেনু

এখন খাদিজার অবস্থা কিছুটা উন্নতির দিকে

khadiza_37866হটনিউজ ডেস্ক: সিলেটে ছাত্রলীগ নেতা বদরুলের কোপে আহত কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি দিকে বলে জানিয়েছেন চিকিৎসক। স্কয়ার হাসপাতালের চিকিৎসক রেজাউস সাত্তার বলেন, ৯৬ ঘণ্টা পর খাদিজার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তিনি ডান হাত-পা নড়াচড়া করেছেন। ডান চোখও খুলতে পেরেছেন। বিশেষজ্ঞ এ চিকিৎসকের আশা, বয়স কম হওয়ায় খাদিজার মস্তিষ্কের আঘাত ধীরে ধীরে সেরে যেতে পারে। গত মঙ্গলবার থেকে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন খাদিজা বেগম নার্গিস। ওই দিন অস্ত্রোপচারের পর চিকিৎসকরা তাকে ৭২ ঘণ্টা পর্যাবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেন।

শুক্রবার বিকেলে ৭২ ঘণ্টা পূর্ণ হয়। কিন্তু চিকিৎসকরা তার আগেই জানান, আরো কয়েক ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখা হবে। গত ৩ অক্টোবর (সোমবার) বিকেলে পরীক্ষা দিয়ে ফেরার পথে সিলেট মুরারী চাঁদ (এমসি) কলেজ ক্যাম্পাসে সবার সামনেই খাদিজাকে কুপিয়ে গুরুতর আহত করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র বদরুল আলম। খাদিজাকে দ্রুত সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে সোমবার রাতেই তাঁকে ঢাকায় এনে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এখানে দ্বিতীয় দফা অস্ত্রোপচারের পর খাদিজাকে আইসিইউতে রাখা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top