সকল মেনু

চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হলেন ভোলার মেয়ে তানজিলা হাসান

unnamedএম. শরীফ হোসাইন, ভোলা:  ভোলার কৃতি সন্তান তানজিলা হাসান চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হিসেবে মনোনিত হয়েছেন। গত বুধবার (০৫ অক্টোবর) চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড এনিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয়ে মেডিসিন এন্ড সার্জারি বিভাগে প্রভাষক পদে যোগদান করেন। বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকটের এক জরুরী সভায় তার নিয়োগ অনুমোদন করা হয়। ছোটবেলা থেকেই মেধাবী তানজিলা ভোলা সরকারী বালিকা বিদ্যালয় থেকে ২০০৬ ইং সনে এসএসসিতে এবং নাজিউর রহমান কলেজ থেকে ২০০৮ সনে এইচএসসিতে জিপিএ ৫ লাভ করেন। তিনি আমেরিকার ট্রাস্ট বিশ্ববিদ্যালয় এবং ভারতের নামকরা বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ নিয়ে উচ্চ শিক্ষা গ্রহণ করে। শিক্ষকতা জীবনে শিক্ষার্থী সহায়ক হয়ে দেশ সেবায় অবদান রাখায় প্রত্যয়ী ডাঃ  তানজিলা হাসান তার এ সফলতার জন্য বাবা-মা, শিক্ষক, স্বামীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি প্রতি কৃতজ্ঞতা জানান।
এছাড়া তিনি তার এরুপ সম্মান ও মর্যাদাকর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক পদে যোগদানে অনুপ্রেরণাসহ সবধরণের সহায়তা প্রদানের জন্য তিনি চট্টগ্রাম এর সাবেক জেলা প্রশাসক ও ভোলার কৃতি সন্তান মেজবাহ্ উদ্দিন, ভোলা জেলা সমিতি, চট্টগ্রাম’র সভাপতি আলহাজ্জ জহুর আহমেদ এবং ভোলা ডেভেলপমেন্ট ফোরাম এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এম জহিরুল আলম এর প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেন।
তাঁর বাবা হাসান শহীদ একজন পুলিশ কর্মকর্তা ও মা মিসেস সামসুন নাহার। তাঁর স্বামী মোঃ মনির হোসেনের বাসা ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ছিফলী এলাকায়। তিনি বিসিএস প্রাণি সম্পদ ক্যাডার এর ৩০তম ব্যাচ এর একজন চৌকস কর্মকর্তা হিসেবে বর্তমানে মানিকগঞ্জ সদরে কর্মরত আছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top