সকল মেনু

উত্তেজনা নয়, শান্তি চান রণবীর

robir-1বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : পাকিস্তানি শিল্পীদের উদ্দেশে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার (এমএনএস) হুমকির পরিপ্রেক্ষিতে যুব সমাজকে হিংসা ও ঘৃণা থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর। ‌‘বরফি’ খ্যাত এ অভিনেতা বলেন, উত্তেজনা কিংবা হিংসা কোন সমাধান নয়।

রণবীর বলেছেন, ‘আমরা এখন কঠিন সময়ে বাস করছি। সারা বিশ্বে এবং আমাদের চারপাশে হিংসার ঘটনা দেখা যাচ্ছে। আমি রোগের উপশমকারী হিসেবে কোনও পরামর্শ দিতে চাই না। তবে আশা করি, তোমরা ঘৃণা ও নেতিবাচক ভাবধারায় ভেসে যাবে না।’

ভারতের একাধিক গণমাধ্যম জানিয়েছে, দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা রণবীরের পরবর্তী ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর। এই ছবির পরিচালক করণ জোহর এমএনএস-এর বিরোধিতা করে বলেছেন, পাকিস্তানের শিল্পীদের উপর নিষেধাজ্ঞা জারি করে সন্ত্রাসবাদের সমস্যা দূর করা যাবে না।

রণবীর অবশ্য সরাসরি এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে তিনি ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন, হিংসা কোনও সমাধান নয়।

ভক্তদের উদ্দেশে রণবীরের বার্তা, ‘আমি চাই তোমরা ভদ্র, সুন্দর, তরতাজা ও চমৎকার থাকো। কারণ, যত খারাপই ভাবো না কেন, এই বিশ্ব বাস করার জন্য খুব সুন্দর জায়গা। তোমরাই শক্তি। চিরকাল তোমাদের সঙ্গে শক্তি থাকবে।’ আসন্ন ছবি উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে যুবসমাজকে এই বার্তা দিয়েছেন রণবীর। একইসঙ্গে ভক্তদের ভালোবাসা ও সংহতির বার্তাও দিয়েছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top