অপরাধ ঢাকা প্রধান খবর

কারাগারে দুই বাংলাদেশি বংশোদ্ভূত জার্মান নাগরিক

 5_36754হটনিউজ ডেস্ক: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক বাংলাদেশি বংশোদ্ভূত দুই জার্মান নাগরিককে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ রবিবার ঢাকা মহানগর হাকিম মারুফ হোসেন আসামিদের জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন। তিন দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বিমানবন্দর থানার উপপরিদর্শক শফিকুল ইসলাম।

মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদেরকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আবেদনে তিনি বলেন, আটক এ আসামিদের কাছ থেকে কিছু তথ্য পাওয়া গেছে। মামলাটির জোর তদন্ত অব্যাহত রয়েছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তিনি আসামিদেরকে আটক রাখার আবেদন করেন। অপরদিকে আসামিপক্ষের আইনজীবী মুং থান তাদের জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। আসামিরা হলেন- মোহাম্মদ মনির বেন আলী এবং আনিসুল ইসলাম তালুকদার। গত ২৮ সেপ্টেম্বর এ আসামিদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

প্রসঙ্গত, গত ২৭ সেপ্টেম্বর সকালে বিমানবন্দরে মোহাম্মদ মনির বেন আলী এবং আনিসুল ইসলাম তালুকদার নামের ওই দুজনকে আটক করেছিল কাস্টমস কর্তৃপক্ষ। পরে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে তাদের বিরুদ্ধে মামলা করা হয়।