সকল মেনু

মারা গেছেন মানবতাবিরোধী অপরাধে গ্রেপ্তার রমজান

tribunal-bg1_36473হটনিউজ ডেস্ক : ১৯৭১ সালের মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধে জাড়িত থাকার অভিযোগে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে দায়ের করা মামলায় গ্রেপ্তার হওয়া নেত্রকোনার রমজান আলী (৭৪) মারা গেছেন। আজ শুক্রবার বিকেলে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। হাসপাতাল সূত্র জানায়, রমজান আলী বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত ছিলেন। চলতি বছরের ১২ এপ্রিল নরসিংদী থেকে রমজান আলীকে গ্রেপ্তার গ্রেপ্তার করে ডিবি পুলিশের একটি দল। নিজের নাম-পরিচয় গোপন রেখে তিনি ১০ বছর ধরে নরসিংদী শহরে বাস করে আসছিলেন। মানবতাবিরোধী অপরাধের অভিযোগে ১২ এপ্রিল রমজান আলীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত ২ মাসে তাকে বেশ কয়েকবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। আজ সকালে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ৬০১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। বিকেলে তার মৃত্যু হয়। আগামীকাল শনিবার লাশের ময়নাতদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top