সকল মেনু

প্রধানমন্ত্রী পৌঁছাবেন সন্ধ্যা ৭টায়

ad512bb1968ce1b0b62909192b14ca9c-57ee49209711fহটনিউজ২৪বিডি.কম : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঢাকায় অবতরণের সময় এক ঘণ্টা ৩৬ মিনিট পিছিয়েছে। পরিবর্তীত সময়সূচি অনুযায়ী সন্ধ্যা ৬টা ৫৬মিনিটে তাঁর বিমান পৌঁছানোর কথা। শুক্রবার বিকালে বিমানবন্দরের ওয়েবসাইটে ফ্লাইটসূচি থেকে এ তথ্য পাওয়া গেছে। আগের সময়সূচী অনুযায়ী ৫টা ২০মিনিটে আসার কথা ছিল তাঁর।

এদিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক জাকির হাসান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘প্রধানমন্ত্রীর বিমান অবতরণের সময়সূচি নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। তবে এক ঘণ্টার মতো দেরি হতে পারে।’

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে বিমানবন্দর এলাকায় দলীয় নেতাকর্মীদের ঢল নেমেছে। বিমানবন্দর এলাকা থেকে শুরু করে গণভবন পর্যন্ত সড়কের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়েছেন তারা।

উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর কানাডা ও যুক্তরাষ্ট্রে গ্লোবাল ফান্ড সম্মেলন ও জাতিসংঘ সাধারণ পরিষদের সভায় যোগ দিতে ঢাকা ছাড়েন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর ১৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী কানাডা থেকে যুক্তরাষ্ট্রে রওনা হন। ২০ সেপ্টেম্বর তিনি জাতিসংঘের ৭১তম অধিবেশনে যোগ দেন।

জাতিসংঘের অধিবেশনে প্রধানমন্ত্রীকে রাষ্ট্র পরিচালনাসহ বহুমাত্রিক অবদানের জন্য জাতিসংঘ পদক ‘প্ল্যানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ ও ‘এজেন্ট অব চেঞ্জ’ পদকে সম্মানিত করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top