সকল মেনু

মোদীকে বার্তা দিতে পথে নামুন: ইমরান খান

modi-imran_36359আন্তর্জাতিক ॥ হটনিউজ২৪বিডি.কম : গত বুধবার রাতেই পাকিস্তানে গিয়ে অভিযান চালিয়েছে ভারতীয় সেনা। ৩৮ জঙ্গির পাশাপাশি মৃত্যু হয়েছে দুই পাক সেনারও। তারপরই পথে নেমে মোদীকে বার্তা দেওয়ার কথা বললেন পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফ দলের চেয়ারপার্সন তথা প্রাক্তন পাক ক্রিকেটার ইমরান খান।

তিনি বলেন, আজ শুক্রবার লাহোরে র‍্যালি করবেন ইমরান। তার আগে তিনি বললেন, নওয়াজ শরিফকে বার্তা দেওয়াই তার উদ্দেশ্য ছিল। কিন্তু এই সেনা অভিযানের পর তিনি মোদীকে বার্তা দেবেন। LoC-র ঘটনা সত্ত্বেও পূর্ব নির্ধারিত সময়েই হবে পথসভা। ঐক্য প্রদর্শন করতে গোটা পাকিস্তানের মানুষকে রাস্তায় নামার আহ্বান জানিয়েছেন তিনি।

পাশাপাশি তিনি জানিয়েছেন, নওয়াজ শরিফ সরকার চালাতে অক্ষম, এই বার্তাই দিতে চেয়েছিলেন তিনি। তার মতে, জেনারেল রাহিল শরিফই পাকিস্তানের প্রতিনিধিত্ব করে। ইমরান আরও জানিয়েছেন, ‘আমরা যখনই পথে নামতে চাই, তখনই আমাদের জঙ্গি হামলার ভয় দেখানো হয়।

উল্লেখ্য, বুধবার গভীর রাতে পাক অধিকৃত কাশ্মীরে ঢুকে ৩৮জন জঙ্গিকে খতম করেছে ভারতীয় সেনা। পাক প্রধানমন্ত্রী এই হামলার নিন্দা জানালেও, অভিযানের কথা অস্বীকার করেছে পাক সেনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top