সকল মেনু

যশোরে কথিত গোলাগুলিতে অজ্ঞাত এক ব্যক্তি নিহত

unnamedযশোর প্রতিনিধি: বেশ কিছুদিন থেমে থাকার পর যশোরে কথিত গোলাগুলিতে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। মধ্যরাতে যশোর-ঝিনাইদহ মহাসড়কের মথুরাপুর ফিলিং স্টেশনের কাছে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে।
তবে, গত ২৬ সেপ্টেম্বর বাঘারপাড়ায় ছিনতাইকালে যে তিন ব্যক্তি গণপিটুনির শিকার হয়েছিল, তাদের মধ্যে একজনের সঙ্গে নিহত অজ্ঞাত এই ব্যক্তির চেহারার মিল রয়েছে। আজাদুর রহমান টোকন নামে ওই ব্যক্তিকে পুলিশ হেফাজতে বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে যশোর জেনারেল হাসপাতালে আনার পথে গত ২৭ সেপ্টেম্বর সহযোগীরা বোমা ফাটিয়ে ছিনিয়ে নিয়ে যায় বলে পুলিশ জানিয়েছিল। আজাদুর ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার মকিমপুর গ্রামের আব্বাস মণ্ডলের ছেলে। অস্ত্র মামলায় তিনি দশ বছরের সাজাপ্রাপ্ত ফেরারি আসামি ছিলেন।
কোতয়ালী থানার পুলিশ জানায়, তারা বুধবার গভীর রাতে জানতে পারেন যশোর-ঝিনাইদহ সড়কের মথুররপুর ফিলিং স্টেশনের কাছে দুই দল সন্ত্রাসীর মধ্যে বন্দুকযুদ্ধ চলছে। এ খবর পেয়ে রাত ২টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের ছত্রভঙ্গ করতে পাঁচ রাউন্ড গুলিবর্ষণ করে।
পরে সন্ত্রাসীরা হটে গেলে সেখান থেকে অজ্ঞাত এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার এবং ঘটনাস্থল ঈথকে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গুলিবিদ্ধ ব্যক্তিকে  যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top