সকল মেনু

জাতীয় শ্যুটিং-এ ভোলার মেয়ে টুম্পার দ্বিতীয় স্থান লাভ

unnamedএম. শরীফ হোসাইন, ভোলা: জাতীয় শ্যুটিং এ ভোলার মেয়ে টুম্পা দ্বিতীয় স্থান লাভ করেছে। টুম্পা তার এ অনন্য সফলতায় সারাদেশের মধ্যে ভোলার মুখ উজ্জ্বল করেছে।
জানা গেছে, এবারের জাতীয় শ্যুটিং প্রতিযোগীতায় অংশগ্রহণ করে ২য় স্থান অধিকার করে ভোলার লালমোহন উপজেলার ধলিগৌরনগর এলাকার মৃধা বাড়ির মেয়ে ‘সাম্মী আকতার টুম্পা’। তাঁর বাবা হাবিবুর রহমান মৃধা একজন সেনা কর্মকর্তা, মা মিসেস রিনা বেগম গৃহিনী। টুম্পা ঢাকার একটি অভিজাত কলেজে একাদশ শ্রেণীতে পড়ালেখা করছে। সেই সুবাধে টুম্পা পিতা-মাতার সাথে ঢাকা সেনানিবাসে বসবাস করছে।
টুম্পার এ সাফল্যের পুরস্কার স্বরুপ বিদ্যুৎ-জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ তাকে পুরস্কৃত করেছেন। এ সময় উপস্থিত ছিলেন ভোলার কৃতি সন্তান বাংলাদেশ শ্যুটিং ফেডারেশন এর অধিকর্তা এবং জ্বালানী মন্ত্রণালয়ের সচিব নাজিম উদ্দিন চৌধুরী। টুম্পার এ সাফল্যে ‘দৈনিক ভোলা টাইমস্ পত্রিকার’ পক্ষ হতে অভিনন্দন জানানো হয়েছে। টুম্পা অচীরেই বিশ্ব ক্রিড়াংগনে প্রতিভার স্বাক্ষর রেখে বাংলাদেশের জন্য সুনাম বয়ে আনবে এমনটাই প্রত্যাশা করছে ভোলাবাসী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top