সকল মেনু

সাইফ-কারিনা জন্মের আগেই সন্তানের নাম ঠিক করলেন

saif-karina_35784হটনিউজ ডেস্ক : জন্মের আগেই সন্তানের নাম ঠিক করে ফেললেন সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। আর এ ব্যাপারে তাদের নাকি ইন্সপায়ার করেছেন রানি মুখোপাধ্যায়-আদিত্য চোপড়া এবং শহিদ কাপুর-মীরা রাজপুত।  না, তারা সন্তানের জন্মের আগে নাম রাখেননি। তবে যে পদ্ধতিতে সন্তানের নাম রেখেছেন তা পছন্দ হয়েছে সাইফ-কারিনার।
বিষয়টা ঠিক কী? আসলে সইফ-কারিনাকে এক সঙ্গে মিডিয়াতে ‘সাইফিনা’ বলেন অনেকে। আর সেই টার্মটাই বেশ পছন্দ হয়েছে ছোট নবাবের। ঠিক যে ভাবে রানি-আদিত্যর নাম মিলিয়ে মেয়ের নাম রেখেছেন আদিরা। দিন কয়েক আগে শহিদ-মীরা নিজেদের নামের সঙ্গে মিলিয়ে মেয়ের নাম দিলেন মিশা। ঠিক তেমনভাবেই ছেলে বা মেয়ে যাই হোক তাকে ‘সাইফিনা’ বলেই ডাকতে চান বি-টাউনের এই সেলেব দম্পতি।
আইডিয়াটা নাকি সাইফেরই। সে তথ্য ফাঁস করে কারিনা বললেন, ‘পুরো বিষয়টা নিয়ে ও খুব মজা পেয়েছে। ও বলেছে, আমরা আমাদের সন্তানের নাম রাখব সাইফিনা।’
কারিনার প্রেগন্যান্সির খবর প্রথম শুনে সাইফ নাকি তাকে বলেছিলেন, ‘তোমাকে প্রেগন্যান্ট দেখতে দারুণ লাগছে। আমি চাই তুমি বার বার প্রেগন্যান্ট হও।’ সব ঠিক থাকলে আগামী ডিসেম্বরেই প্রথম সন্তানের জন্ম দেবেন বেবো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top