জাতীয় ঢাকা প্রধান খবর সারাদেশ

শেখ হাসিনার দীর্ঘায়ু ও সৈয়দ শামসুল হকের রোগ মুক্তি কামনায় মোনাজাত

27092016-fainul

রফিকুল ইসলাম রাকিব : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু’র কন্যার দীর্ঘায়ু কামনা এবং সব্যসাচী কবি ও সাহিত্যিক সৈয়দ শামসুল হকের রোগ মুক্তি কামনা করে এক মিলাদ ও মোনাজাত করা হয়।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় সময় তোপখানা রোডস্থ বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ) কার্যালয়ে এ আলোচনা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

মোনাজাত করেন কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ আহমেদ।

বিশ্ব বাঙালি সম্মেলনের সভাপতি কবি মুহম্মদ আবদুল খালেক বলেন, শেখ হাসিনা বাংলাদেশের শান্তি ও উন্নায়নের অগ্রদূত। বঙ্গবন্ধু যে স্বাধীনতা বাংলাদেশ ও বাঙালিদের দিয়েগিয়েছিল, সে স্বাধীনতা ও সার্বভৌমত্বকে ধরে রাখা এবং বাংলাদেশকে বিশ্বের দরবারে তুলের ধরার একমাত্র অগ্রনী ভূমিকা পালন করেছে তারই কন্যা শেখ হাসিনা।

তিনি আরও বলেন, কবি শামসুল হক বর্তমান সময়ে দেশের শ্রেষ্ঠ কবি। তার রোগমুক্তি কামনা করছি। তার বেঁচে থাকার মাধ্যমে কবি, কবিতা ও সাহিত্যের দিকপ্রান্ত খুজে পাবে নতুন প্রজন্ম।

কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ আহমেদ বলেন, শেখ হাসিনা কানাডা ও জাতিসংঘ সফরের মাধ্যমে বাংলাদেশ ও বাঙালিদের আরেকটি উচ্চমাত্রায় পৌছে দিয়েছে। আমরা আজ শেখ হাসিনার জন্য গর্ববোধ ও শেখ হাসিনার জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা করছি।

উক্ত আলোচনা, মিলাদ মাহফিল ও মোনাজাত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময়।

এ সময় উপস্তিত ছিলেন যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক চৌধুরী, হটনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশক ও সম্পাদক আছাদুজ্জামান, বঙ্গবন্ধু শিশু কল্যাণ কেন্দ্র’র সভাপতি মুশফিকুর রহমান মিন্টু দূর্ণীতিদমনটোয়েন্টিফোর.কম এর সম্পাদক এম মিলাদ উদ্দিন মুন্না কবি সৈয়দ মুহাম্মদ ইকবাল হোসেন, বোয়াফ প্রচার ও প্রকাশনা সম্পাদক ব্লগার রফিকুল ইসলাম রাকিব, প্রমুখ।