সকল মেনু

ওয়াশিংটনের বারলিংটনে শপিং মলে গোলাগুলি: নিহত ৪

587_35106হটনিউজ ডেস্ক :  মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন অঙ্গরাজ্যের বারলিংটনের একটি শপিং মলে গুলিতে ৪ জন নিহত হয়েছে। এ ঘটনার পরে ক্যাসকেড শপিং সেন্টার এবং এর আশপাশের দোকানগুলো বন্ধ করে দেয়া হয়েছে এবং তল্লাশি চলছে। তবে এটা স্পষ্ট নয় যে এ বন্দুক হামলায় একজনই অংশ নিয়েছিল কি না। তাছাড়া ঘটনার উদ্দেশ্যও বোঝা যাচ্ছেনা।

স্থানীয় সময় গতকাল শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। বার্তা সংস্থা বিবিসি ও সিএনএনের খবরে জানানো হয়, ওয়াশিংটনের নিরাপত্তা বাহিনীর মুখপাত্র মার্ক ফ্রান্সিস সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে দেওয়া বার্তায় জানান, পুলিশ বন্দুকধারীকে খুঁজছে। শপিং মলের দোকানে দোকানে তল্লাশি চলছে।

সিয়াটল টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, একজন সন্দেহভাজন বন্দুকধারীকে কাছাকাছি ইন্টারস্টেট ৫ এর মোটরওয়ের দিকে যেতে দেখা গেছে।

ফ্রান্সিস বারলিংটনের ওই মল এলাকায় চলাচল না করতে নাগরিকদের আহ্বান জানানো হয়। ওই এলাকার রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে। মল থেকে মানুষকে বাসে করে নিকটবর্তী একটি চার্চে নেওয়া হতে পারে বলে ফ্রান্সিস জানান। সিয়াটল থেকে বারলিংটনের দূরত্ব ১০৫ কিলোমিটার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top