সকল মেনু

শিমুল বিশ্বাসসহ বিএনপির ১৪ জনকে গ্রেফতারের নির্দেশ

imagesআদালত প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম: রাজধানীর পল্লবী থানার নাশকতার মামলায় বিএনপির চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ ১৪ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। এক নম্বর ঢাকা মহানগর বিশেষ ট্রাইব্যুনালের বিচারক কামরুল হোসেন মোল্লা এ মামলার অভিযোগ পত্র আমলে নিয়ে গ্রেফতারি পরোয়ানার আদেশ দেন। এ বিষয়ে রাষ্ট্র পক্ষের আইনজীবী তাপস কুমার পাল সাংবাদিকদের জানান, পলাতক ১৪ আসামিদের গ্রেফতার করা গেল কিনা সে বিষয়ে আগামী ২ নভেম্বর প্রতিবেদনের জন্য দিন ধার্য করেছেন বিচারক। গ্রেফতাররি পরোয়ানাভুক্ত অন্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুন নবী খান সোহেলও রয়েছেন। এই মামলায় ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া জামিনে রয়েছেন।
মামলার নথি সুত্রে জানাগেছে, পল্লবীর আপ্যায়ন কমিউনিটি সেন্টারের সামনে গত বছরের ২ ফেব্রুয়ারি পেট্রোল বোমা ছুড়ে বিআরটিসির গাড়ি পোড়ানোর অভিযোগে চালক জিল্লুর রহমান পল্লবী থানায় এ মামলা করেন। পরে ঘটনার তদন্ত করে গত ১৬ জুন এ মামলায় আদালতে অভিযোগপত্র  দাখিল করে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top