সকল মেনু

বার্সা বড় জয় মেসি-নেইমার-সুয়ারেজে

msn_33948খেলা ডেস্ক: চলতি মৌসুমে প্রথমবারের মতো এক সঙ্গে মাঠে দেখা গেলো বার্সেলোনার আক্রমণভাগের সেরা তিন তারকা লিওনেল মেসি, সুয়ারেজ, নেইমারকে। ‘এমএসএন’ খ্যাত এই ত্রয়ী মাঠে নেমেই জ্বলে উঠলেন। নতুন মৌসুমে তাদের এক সঙ্গে অভিষেকের দিন লিগানেসকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে বার্সা। গত ম্যাচে নবাগত আলাভেসের বিপক্ষে ২-১ ব্যবধানে হেরেছিল লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। সেই ক্ষতি পুষিয়ে নিতে আজ ভা-ারের সেরা তিন ফরোয়ার্ডকে মাঠে নামান বার্সা কোচ লুইস এনরিক।
রবিবার বাংলাদেশ সময় বিকেল ৫টায় লিগানেসের মাঠে অতিথি হিসেবে খেলতে যায় বার্সা। এস্তাদিও মিউনিসিপাল দি বুতার্কে ম্যাচের শুরু থেকেই মাঠে দেখা যায় এমএসএন ত্রয়ীকে। আক্রমণভাগের তারকাদের দারুণ বোঝাপড়ায় এদিন বড় জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সা।
মেসি-নেইমার-সুয়ারেজে বার্সা বড় জয়
লিগানেসের বিপক্ষে বার্সার গোল উৎসবের সূচনা করেন দলের সেরা তারকা লিওনেল মেসি। ম্যাচের ১৫ মিনিটে লুইস সুয়ারেজের সহায়তায় বার্সাকে লিড এনে দেন তিনি। এরপর ম্যাচের ৩১ মিনিটে মেসির পাস থেকে আলতো ছোঁয়ায় লিগানেসের জালে বল পাঠান সুয়ারেজ।

barca_33948_0দলের দুই তারকার গোলের পরে থেমে থাকেননি নেইমারও। ম্যাচের ৪৪ মিনিটে বার্সাকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন তিনি। সুয়ারেজের ক্রস থেকে ডান প্রান্ত থেকে স্বাগতিক গোলরক্ষককে বোকা বানিয়ে বল জালে জড়ান ব্রাজিল সুপারস্টার।
বিরতির পর নিজের দ্বিতীয় গোল থেকে বার্সাকে ৪-০ গোলে এগিয়ে দেন মেসি। ম্যাচের ৫৫ মিনিটে এ গোলের মাধ্যে কাতালানদের আরও একধাপ এগিয়ে দেন আর্জেন্টিনা অধিনায়ক।
মেসি-নেইমার-সুয়ারেজে বার্সা বড় জয়
লিগানেসে জালে শেষ গোলটি করেন রাফিনহা। ২৫ গজ দূর থেকে দুর্দান্ত এক কিকে স্বাগতিকদের কফিনে শেষ পেরেক ঠুকেন তিনি। তবে ম্যাচের ৮০ মিনিটে একটি গোলের শোধ দিতে সক্ষম হয় লিগানেস। এ সময় ফ্রি কিক থেকে দারুণ শটে বার্সার জাল কাঁপান স্বাগতিক খেলোয়াড় অ্যাপেল্ট পাইরেস। শেষপর্যন্ত আর গোল না হওয়ায় ৫-১ গোলের জয় নিয়ে মাঠে ছাড়ে বার্সেলোনা।

neymar-suarez_33948_1
গত মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় মেসি-সুয়ারেজ-নেইমার ত্রয়ী ১৩১ গোল করেন। এবার শুরুতেই এমন পারফরম্যান্সে আরও ভালো কিছুর ইঙ্গিত দিয়ে রাখলেন বার্সার আক্রমণভাগের এ ত্রিফলা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top