সকল মেনু

সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলে নিহত ৫

indexটাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে ঈদফেরত যাত্রার মধ্যে সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। আজ শনিবার সকালে মির্জাপুর ইছাইল এবং বঙ্গবন্ধু সেতুর কাছে আনালিয়া বাড়ি এলাকায় পৃথক দুর্ঘটনায় তারা নিহত হন।
এর মধ্যে ইছাইলে দুর্ঘটনায় এক শিশু, দুই নারী ও এক পুরুষ প্রাণ হারিয়েছেন। আনালিয়া বাড়িতে নিহত হয়েছেন এক মোটরসাইকেল আরোহী।
নিহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। দুর্ঘটনায় আহত অন্তত ১৮ জনকে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে পাঠানো হয়েছে।
মহাসড়ক পুলিশের গোড়াই থানার ওসি খলিলুর রহমান পাটোয়ারি জানান, সকাল ৭টার দিকে ঢাকামুখী একটি বাসের সঙ্গে বিপরীতমুখী ইটবোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হলে ঘটনাস্থলেই দুজন প্রাণ হারান। আহত হন আরো অন্তত ২০ জন।
আহতদের কুমুদিনী হাসপাতাল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক আরো ২ জনকে মৃত ঘোষণা করেন।
এর ২ ঘণ্টার মাথায় বঙ্গবন্ধু সেতুর মহাসড়কের আনালিয়া বাড়ি এলাকায় মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি মো. আছাবুর রহমান বলেন, সকাল ৯টার দিকে এলেঙ্গা থেকে মোটর সাইকেলে করে আনালিয়া বাড়ি এলাকায় যাওয়ার পথে বিপরীতমুখী মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top