সকল মেনু

মৌসুমী হামিদ এখন মিউজিক ভিডিওতে

moushumi_hamid225pxবিনোদন ডেস্ক,হটনিউজটোয়েন্টিফোরবিডি.কম:মৌসুমী হামিদ
রোশনী খ্যাত লাক্স তারকা মৌসুমী হামিদ এবার অভিনয় করছেন মিউজিক ভিডিওতে। তবে গানের ভিডিও নয়, মিউজিক ভিডিও নামের একটি খণ্ড নাটকে।

এ নাটকে বেশ নাচ-গানের দৃশ্যে দেখা যাবে তাকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সুমন আনোয়ার। তার বিপরীতে অভিনয় করেছেন সাব্বির আহমেদ। বর্তমানে পূবাইলে নাটকটির শ্যুটিং চলছে। এটি নির্মিত হচ্ছে আসছে ঈদ উপলক্ষে ।

নাটকটি নিয়ে মৌসুমী হামিদ হটনিউজকে বলেন, ‘এখানে আমার চরিত্রের নাম আমেনা। আমি গ্রামের একটি গরীব পরিবারের মেয়ে। নাচ-গানের প্রতি আমার আগ্রহ অনেক। একটা পর্যায়ে একটা মিউজিক ভিডিও করার জন্য আমি শহরে আসি। কিন্তু শহরে এসে আমার নানা দুর্ঘটনা ঘটে। গ্রামে আমার পরিবারও নানা সমস্যার সম্মুখীন হয়। আশা করছি নাটকটি সবার ভালোলাগবে।’

পরিচালক সূত্রে জানা যায়, এখানে মূলত একটি গ্রামের গরীব মেয়ের কাহিনী তুলে ধরা হয়েছে। যে প্রেমিক জালালের (সাব্বির) সহযোগিতায় শহরে আসার পর একটি মিউজিক ভিডিও করে। ভিডিওটি প্রকাশের পর গ্রামের নানা মহল তার বাবা-মাকে নানা কটু কথা বলতে থাকে। এরপর ঘটে নানা দুর্ঘটনা।

নাটকটিতে আরও অভিনয় করছেন আমিনুল ইসলাম মুকুল, মিনু, সাদিয়া জামান প্রমুখ।

আসছে ঈদে নাটকটি আরটিভিতে প্রচার হবে বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top