সকল মেনু

পৃথক দুটি ঘটনায় সবুজবাগে ২ শিশুর মৃত্যু

sogujbag_32794হটনিউজ ডেস্ক: রাজধানীর সবুজবাগে পৃথক দুটি ঘটনায় ২ শিশুর মৃত্যু হয়েছে। তাদের নাম শামীম (১১) ও সাঈদ সাদাত ইফতি (৬)। আজ শুক্রবার সকালে পুলিশ ওই দুই শিশুর লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে। বাসাবোতে ওয়াসার খোলা ড্রেনে পড়ে শামীম ও শেখের জায়গা নামক স্থানে বাড়ির সেফটি ট্যাংকে পড়ে ইফতির মৃত্যু হয়। সবুজবাগ থানার ওসি আবদুল কুদ্দুস ফকির জানান, বৃহস্পতিবার দুপুরে কয়েকটি শিশু ওয়াসার খোলা ড্রেনের  পাশে খেলা করছিল।

একপর্যায়ে এক শিশু চিত্কার করে জানায়, তাদের সঙ্গে খেলতে থাকা এক শিশু ড্রেনে পড়ে গেছে। শিশুদের চিত্কার শুনে স্থানীয় বাসিন্দারা সবুজবাগ থানায় ফোন করে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিরা এসে প্রায় আড়াই ঘণ্টা তল্লাশি করে তার লাশ উদ্ধার করে। আজ সকালে এলাকাবাসী ড্রেনের পানিতে শামীমের লাশ ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে লাশ মর্গে পাঠায়। অপর একটি ঘটনা বর্ণনা দিয়ে ওসি জানান, সকালে খেলার সময় নিজ বাড়ির সেফটি ট্যাংকে ইফতি পড়ে যায়। ওই সেফটি ট্যাংকে ঢাকনা খোলা ছিল। পরে এলাকাবাসীর সহযোগিতায় লাশ উদ্ধার করে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top