সকল মেনু

টপার টপ কুক’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ফারজানা

 
‘টপার টপ কুক’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ফারজানা
রান্নাবিষয়ক ব্যতিক্রমী আয়োজন ‘টপার টপ কুক’ প্রতিযোগিতায় প্রথম হয়েছেন ঢাকার ফারজানা আফরিন প্রথম হয়েছেন। সেরা রেসিপির জন্য তিনি ঢাকা থেকে কক্সবাজার যাওয়া-আসার বিমান টিকেট এবং অভিজাত রেঁস্তোরায় দুই রাত, তিনদিন থাকার সুযোগ পেয়েছেন।
সম্প্রতি রাজধানীর একটি রেস্তোরাঁয় তাকে সহ সেরা ১০ বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেয়া হয়েছে।
প্রতিযোগিতায়  হাসনাত জাহান ও ফাতেমা আফরোজকে দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার হিসেবে ভিশন ২০ ইঞ্চি এলইডি টিভি ও ভিশন মাইক্রো ওভেন দেওয়া হয়েছে।অন্যান্য বিজয়ীরা হলেন জান্নাতুল ফেরদৌস জুঁই, খাদিজা হোসাইন, মো. আসাদুজ্জামান, রোকসানা রিমা, জয়ন্তী দাস, মীর ফৌজিয়া রহমান ও শাহিনা কবির।
প্রতিযোগিতায় সারাদেশ থেকে আসা নির্বাচিত সেরা দশ বিজয়ী তাদের রেসিপি তৈরি করে নিয়ে আসেন। এরপর বিচারকরা খাবারের স্বাদ, স্বাস্থ্যগত দিক ও পরিবেশনের ওপর ভিত্তি করে প্রতিযোগীদের নম্বর দেন। বিচারকদের দেওয়া নম্বরের ভিত্তিতে সেরা বিজয়ী নির্বাচিত হন।
গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে বিচারক হিসেবে ছিলেন রন্ধনশিল্পী ও পুষ্টিবিদ কল্পনা রহমান, রওশন আরা বেগম, নাজমা হুদা, টপারের ব্র্যান্ড ম্যানেজার শরীফুল ইসলাম, আরএফএলের হেড অব সেলস আবদুল কুদ্দুস মিয়া ও এনটিভি অনলাইনের মার্কেটিং ম্যানেজার তানভীর আহমেদ।
গত ১৮ জুন, ২০১৬ থেকে আরএফএল এর ক্রোকারিজ ব্র্যান্ড টপার এই প্রতিযোগিতাটি শুরু করে। মজাদার, স্বাস্থ্যকর ও আধুনিক রেসিপি তুলে ধরা ছিল এই প্রতিযোগিতাটির মূল উদ্দেশ্য বলে জানান টপারের ব্র্যান্ড ম্যানেজার শরীফুল ইসলাম।
‘টেস্টি রেসিপি, হেল্দি ফুড’ এ স্লোগানকে সামনে রেখে প্রতিযোগীদেরকে টপার সামগ্রি ব্যবহার করে রান্নার এ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top