সকল মেনু

দিন প্রতি এক কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয়

দিন প্রতি এক কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয়!
বলিউড বক্স অফিসের এখন পরশ পাথর হলেন অক্ষয় কুমার। তার সাম্প্রতিক প্রায় সব ছবিই সাফল্যের মুখে দেখেছে। অক্ষয় তার ছবির সৌজন্যে প্রথম বলিউড তারকা হিসেবে তিনশো কোটি রুপির ক্লাবে ঢুকে পড়েছেন। পিছনে ফেলে দিয়েছেন বলিউডের তিন খানকেও।
এবার সামনে এল আরও এক তথ্য। বর্তমানে বলিউডের অ্যাকশন হিরো ২০১৩ সালের ছবি ‘জলি এলএলবি’-র সিক্যুয়েল ‘জলি এলএলবি ২’-র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এই ছবির জন্য প্রতিদিন এক কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন তিনি।
এই বছর অক্ষয়ের ঝুলিতে পর পর তিনটি সফল ছবি রয়েছে। ইন্ডাস্ট্রির অন্যতম ধনী তারকাদের তালিকায় নাম রয়েছে তার। ‘এয়ারলিফ্ট’, ‘হাউসফুল থ্রি’ এবং ‘রুস্তম’-এর পর তিনি এখন ব্যস্ত ‘জলি এলএলবি ২’-র শুটিংয়ে।
অক্ষয় সাধারণত তার প্রতিটি ছবির শুটিং শিডিউল শেষ করতে ৪০ থেকে ৪৫ দিন সময় নেন। সেখানে প্রডাকশনগত সমস্যা থাকলে সেটা অনেকসময় ৫০ দিনও হয়ে যায়। যেহেতু ‘জলি এলএলবি ২’-র শুটিংয়ে প্রতিদিন এক কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয়, তাই পঞ্চাশ দিনে তার মোট পারিশ্রমিক গিয়ে দাঁড়াবে ৫০ কোটি রুপি। তাই হয়তো এই ছবির শুটিং শেষ করার জন্য একটু বেশিই ব্যস্ততা রয়েছে ‘জলি এলএলবি ২’-র প্রডাকশন টিমের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top