সকল মেনু

মালয়েশিয়ায় বিশেষ দোয়া মাহফিল

unnamedশামছুজ্জামান নাঈম,মালয়েশিয়াঃ বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলিম উম্মাহর শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনায় মালয়েশিয়ায় বিশেষ ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাতে কুয়ালালামপুরের মসজিদ ইন্ডিয়ার বাংলাদেশী ব্যবসায়ীদের আয়োজনে অনুষ্ঠিত হয় এ ওয়াজ ও দোয়া মাহফিলের। এতে কেয়ামত সম্পর্কে আলোচনা করেন বাংলাদেশের সিলেট অঞ্চলের জনপ্রিয় ইসলাম প্রচারক মাওলানা জালাল আহাম্মদ কাকুরি।

মোহাম্মদ মনিরের সঞ্চালনায় ব্যবসায়ী মোহাম্মদ মনির মিজির সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন আরেক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোহাম্মদ সেলিম নুরুল ইসলাম।

মাওলানা জালাল আহাম্মদ বলেন, যারা আল্লাহর রাসুলের নীতি অনুসরণ করেণ না তারা কেয়ামতের দিনে নবীজির সুপারিশ পাবে না। তিনি কেয়ামতের লক্ষণ নিয়ে দীর্ঘ সময় আলোচনা করেন। সেই সাথে মালয়েশিয়া প্রবাসীদের নামাজ পড়ার অনুরোধ জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ মনিরুজ্জামান। এছাড়া আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ পলাশ, মোহাম্মদ বিল্লালসহ আরো অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top