সকল মেনু

ভোলার তজুমদ্দিনে মানব পাচারকারী আটক: উদ্ধার-১৬

unnamedএম. শরীফ হোসাইন, ভোলা: ভোলার তজুমদ্দিনে এক মানবপাচারকারীকে আটক করেছে পুলিশ। এ সময় পাচারকারীদের হাত থেকে ১৬ নারী-পুরুষ ও শিশুকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় তজুমদ্দিনে উপজেলার চাঁদপুর ইউনিয়নের পূর্ব চাঁদপুর থেকে পুলিশ এ অভিযান চালিয়ে পাচারকারীকে গ্রেফতার ও ১৬ জনকে উদ্ধার করে। আটককৃত নিতাই দেবনাথ ওই উপজেলার খোকন দেবনাথের ছেলে।
উদ্ধারকৃতরা হলেন, সুরদর দাস, রতন দাস, শিপন দাস, অরবিন্দ দাস, অধির দাস, তপন দাস, ফাল্গুনী দাস, শিপ্রা দাস, রিপন দাস, শিপন দাস, রাখাল দাস, হেমন্ত দাস, ধলিবালা দাস, রিদি দাস, মুক্তা দাস ও মিলু দাস। এদের বাড়ি বাড়ি চট্টগ্রাম জেলার সন্দিপ, চকরিয়া, টেকনাপ উপজেলায়।unnamed

এ তথ্য নিশ্চিত করে তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি একেএম শাহিন মন্ডল জানান, মানব পচারকারীর দলের সদস্যরা ভারতের দিকে ১৬ বাংলাদেশীকে পাচার করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম উপজেলার চাঁদপুর ইউনিয়নের পূর্ব চাঁদপুর গ্রামে অভিযান চালায়। এ সময় একটি ঘর থেকে ১৬ জনকে উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃতদের স্বীকারোক্তি পেয়ে পাচাকারী নিতাইকে আটক করা হয়েছে। এ ঘটনায় তজুমদ্দিন থানায় মানব পাচার আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এদিকে মানব পাচারকারীকে আটক এবং ১৬ জন উদ্ধার হওয়ার ঘটনায় পুরো এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top