সকল মেনু

পার্বতীপুর রেল থানার দুই পুলিশকে রেল পুলিশ লাইনে ক্লোজ

unnamed রাইসুল ইসলাম, পার্বতীপুর (দিনাজপুর):  অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে জনতা রেলওয়ের কনেষ্টবল ফিরাজুল ইসলামের বাসা ঘেরাওকালে ফিরাজুল বাসার দেয়াল টপকে পালিয়ে যায়। এসময় ভিকটিমকে (১৯) বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে রেল পুলিশের হাতে সোপর্দ করে জনতা। এঘটনায় পার্বতীপুর রেল থানার এএসআই বিষ্ণু রায় (৩০) ও কনেষ্টবল ফিরাজুল ইসলাম কে (৩২) সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।
রেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব পালনকারী এসআই আব্দুস সালাম জানান, ভিকটিমের জবানবন্দি রেকর্ড করা হয়েছে। কনেষ্টবল ফিরাজুল ইসলাম সকাল সাড়ে ১১টার দিকে ভিকটিমকে মোবাইল ফোন করে তার বাসায় নিয়ে যায়। ভিকটিম তার পূর্ব পরিচিত হওয়ায় পুলিশ কনেষ্টবলের রেল হাসপাতাল কোয়ার্টারে সে একাই যায়। এসময় ফিরাজুলের বাসায় কোন লোকজন ছিলনা। বিষয়টি টের পেয়ে এলাকার বিভিন্ন বয়সী লোকজন ওই বাসাটি ঘেরাও করে। এএসআই বিষ্ণু রায় জানান, সে ওই মেয়েটিকে চেনেনা। এর আগে কখনো দেখেননি সে। তাছাড়া বিষ্ণু রায় পুরোপুরি নির্দোষ বলে এসআই আব্দুস সালাম জানান। এঘটনায় এ রিপোর্ট লেখার সময় মঙ্গলবার বিকেল সোয়া ৫টা পর্যন্ত থানায় মামলা হয়নি। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে দুই পুলিশকে পুলিশ লাইনে ক্লোজ করা হলেও ভিকটিমের ব্যপারে  এখনও কোন সিদ্ধান্ত হয়নি বলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসআই আব্দুস সালাম উল্লেখ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top