সকল মেনু

সালমান আমার প্রেমিক নয় : লুলিয়া

salman_30117বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : সালমানের সঙ্গে তাকে জড়িয়ে অনেক গসিপ ওড়ে বলি-বাতাসে। সে নিয়ে কোনো দিনও উত্তেজিত হতে দেখা যায়নি তাকে। কিন্তু এ বার ধৈর্যের বাঁধ ভাঙল রোমানিয়ান মডেল লুলিয়া ভানটুরের। অবশেষে তিনি মুখ খুললেন সালমানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে।

গত কয়েক মাসে কখনো মুম্বাইয়ের রেস্তোরাঁয় লুকিয়ে ডিনার করতে গিয়েছেন তারা। কখনও বা লুলিয়াকে সঙ্গে নিয়ে তিব্বতি ধর্মগুরু দলাই লামার সঙ্গে দেখা করতে গিয়েছেন ভাইজান। সে কারণেই লুলিয়া-সালমানের সম্পর্ক নিয়ে জল্পনা ছড়িয়েছে বি-টাউনে। কিন্তু এ সম্পর্কের জেরে ‘খান’ বাংলোতে নাকি পাকাপাকিভাবে থাকছেন না লুলিয়া।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে লুলিয়া বলেন, আমরা বন্ধু। বন্ধু মানে শুধুই বন্ধু। আলাদা করে কোনো ভালোবাসার সম্পর্ক নেই আমাদের। আমরা খুব ভালো সময় কাটাই। সব কিছু খুব সময়মতো হয়েছে। আগেও নয়, পরেও নয়। বাকি যে সব খবর ছড়িয়েছে তার কোনো ভিত্তি নেই।

সূত্রের খবর সালমানকে নিয়ে লুলিয়ার এই বিস্ফোরক সাক্ষাৎকার খানদানকেও কিছুটা সারপ্রাইজ করেছে বৈকি! সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top