সকল মেনু

সৌদি আরবের অগ্নিকাণ্ডে ফিলিপাইনের ৬ নাগরিকের মৃত্যু

সৌদি আরবের অগ্নিকাণ্ডে ফিলিপাইনের ৬ নাগরিকের মৃত্যু

অনলাইন ডেস্ক॥ সৌদি আরবে একটি বাড়িতে অগ্নিকাণ্ডে ফিলিপাইনের ৬ নাগরিকের মৃত্যু হয়েছে। এদের মধ্যে এক অন্তঃস্বত্ত্বা নারী, তার স্বামী ও তাদের মেয়েও রয়েছেন। সোমবার এ কথা জানায় ফিলিপাইনের দূতাবাস। বিদ্যুতের অতিরিক্ত চাপের কারণে শনিবার ভোর ৬টার পর পরই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফিলিপাইনে চার্জ দ্য অ্যাফেয়ার্স ইরিক আরিবাস বার্তা সংস্থা এএফপিকে বলেন, রিয়াদের মধ্যাঞ্চলের ওই অ্যাপার্টমেন্টটিতে তিনটি পরিবার বাস করত।

তিনি আরো বলেন, এই ঘটনায় ১৮ মাস বয়সী শিশুকন্যাসহ পরিবারের তিন সদস্যের সকলেই ধোঁয়ায় শ্বাস রোধ হয়ে মারা যান। আরিবাস বলেন, অপর পরিবারের বাবা অগ্নিকাণ্ডের কিছুক্ষণ আগেই কাজের জন্য বাড়ি থেকে বের হন। ভবনটির দারোয়ান তাকে অগ্নিকাণ্ড সম্পর্কে সতর্ক করে। তিনি তার স্ত্রীকে খুঁজতে বাড়িতে ছুটে আসেন। এই ঘটনায় তার স্ত্রী ছেলে ও মেয়ে মারা যান। সৌদি আরবে প্রবাসী শ্রমিকদের মধ্যে ফিলিপাইনের নাগরিকরা অন্যতম। তারা গৃহপরিচারিকা থেকে সেবিকা, শ্রমিক ও ব্যবস্থাপনার কাজও করে থাকেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top