সকল মেনু

মুক্তিযোদ্ধাদের মাঝে রিক্সা – কম্পিউটার সেলাই মেশিন বিতরন

OLYMPUS DIGITAL CAMERAডাঃ জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রামঃকুড়িগ্রাম জেলা পরিষদের উদ্যোগে দরিদ্র মুক্তিযোদ্ধাদের মাঝে রিক্সা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনকে কম্পিউটার এবং দুঃস্থ প্রশিক্ষিত নারীদের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়। বৃহস্পতিবার জেলা পরিষদের প্রশাসক মেজর জেনারেল আমসাআ আমিন (অবঃ) প্রধান অতিথি হিসাবে এসব মালামাল বিতরণ করেন। পরে তিনি কুড়িগ্রাম জেলার একমাত্র সাইবার ক্যাফের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। জেলা পরিষদের একটি রুমে বিটিসিএল এর ব্রোড ব্যান্ড সংযোগের মাধ্যমে ৫টি কম্পিউটার নিয়ে জেলার প্রথম এই সাইবার ক্যাফের আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো। যে কেউ নির্দিষ্ট ফি দিয়ে এ সাইবার ক্যাফে’র সুফল ভোগ করতে পারবে।

এ উপলক্ষ্যে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, প্রেস ক্লাবের সভাপতি সফি খান, সাধারণ সম্পাদক আহসান হাবীব নীলু, অধ্যাপকক শফিকুল ইসলাম বেবু, রবীন্দ্র নাথ রায়, ফজলে ইলাহী স্বপন, লাইলী বেগম, মাহফুজার রহান টিউটর, গোলাম রব্বানী প্রমুখ।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top