বিনোদন

আবারো গুজব…

parineeti_inner-290x163বিনোদন ॥ হটনিউজ২৪বিডি.কম : সম্প্রতি মুক্তি পাওয়া ‘ঢিসুম’-এর আইটেম গান বাদ দিলে পরিণীতি চোপড়াকে দুই বছর আগে শেষবার পর্দায় দেখা যায়। ওই সময় একের পর এক সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার গুজব রটেছিল। যার উত্তর দিতে দিতে ক্লান্ত হয়েছিলেন পরিণীতি।

চলতি বছরের শুরুর দিকে পুরোদমে সিনেমায় মনোনিবেশ করেছেন পরিণীতি। এরপরও থামেনি গুজব।

নতুন খবর হল সুরজ পাঞ্চালির বিপরীতে ‘সার্কাস’ ও ‘ঢিসুম টু’তে চুক্তিবদ্ধ হয়েছেন এ নায়িকা।
বর্তমানে ‘ড্রিম টিম টুর’-এ বলিউডের বেশ কয়েকজন তারকার সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন পরিণীতি। নতুন গুজব নিয়ে পরিণীতি মন্তব্য না করলেও তার মুখপাত্র জানান, এ খবরের কোনো ভিত্তি নেই। ‘সার্কাস’ বা ‘ঢিসুম’ সিক্যুয়ালে চুক্তিবদ্ধ হয়নি পরিণীতি।

ইনস্টাগ্রামে শেয়ার করা ছবি সূত্রে নিউইয়র্কে পরিণীতির সময় ভাল কাটছে বলে জানা গেছে। মহড়ার পাশাপাশি আড্ডা দিয়েছেন আন্তর্জাতিক টিভি শো নিয়ে ব্যস্ত কাজিন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে।

দুই বছরের বিরতিতে পরিণীতির সময় একদম বেকার কাটেনি। পরিশ্রম করে ফিগারের খোলনলচে বদলে নেন। যার কারণে বেশ প্রশংসা পান, জিতে নেন স্টাইল আইকনের পুরস্কারও।

পরিণীতিকে শিগগিরিই দেখা যাবে ‘মেরি পেয়ারি বিন্দু’ সিনেমায়, তার বিপরীতে আছেন আয়ুস্মান খোরানা। এছাড়া শুটিং ফ্লোর যাওয়ার অপেক্ষায় রয়েছে হোমি আদাজানিয়া প্রযোজিত ‘তাকাডুম’। এছাড়া দেখা যাবে পারে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অন্য একটি সিনেমায়।