সকল মেনু

জাপানে বিশ্ব শিশু নাট্যাৎসবে ফরিদপুরের চাঁদের হাটের ২য় বারের মত প্রতিনিধিত্ব

unnamedশাহাদাত হোসেন তিতু,ফরিদপুর প্রতিনিধি:  ইন্টারন্যাশনাল অ্যামেচার থিয়েটার অ্যাসোসিয়েশন (আইএটিএ) এর অন্যতম সদস্য সংগঠন ফরিদপুরের চাঁদের হাট চিলড্রেন্স থিয়েটার এর সভাপতি মো.শাহাদাত হোসেন তিতু  জাপানে বিশ্ব শিশু নাট্যৎসবে অংশগ্রহন শেষে দেশে ফিরেছেন। গত ১২ আগষ্ট ফরিদপুর প্রেসক্লরের মিলনায়তনে সংগঠনের সদস্যদের সাথে মতবিনিময়সভা করে উৎসবের অভিঞ্জতার বর্ননা করেন। ২৮ জুলাই থেকে ৫ আগষ্ট পর্যন্ত জাপানে অনুষ্ঠিত বিশ্ব শিশু নাট্যাৎসবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন তিনি।

মতবিনিময় সভায় বক্তব্য দেন সংগঠনের সহ সভাপতি অঞ্জন ভাদুড়ী,নাট্যকার ও নির্দেশক গোবিন্দ বাগচী,পুরানো সদস্য শোভন বিশ্বাস ও জুলিযেত সোমা সাহা, গত বিশ্ব নাট্যৎসবে অংশগ্রহনকারী সদস্য তাছনিম আলম অদ্রি,অন্যান্য চেীধুরী ফালগুনী,অন্তরা দত্ত ।পরে জাপানে থেকে আনীত গিফট সংগঠনের সদস্যদের মাঝে বিতরন ও মিষ্টান্ন আপ্যয়ন করা হয়। ঊল্লেখ্য এর আগে ২০১২ সালে সংগঠনটি জাপানের বিশ্ব শিশু নাট্যাৎসবে অংশ গ্রহন করে। এনিয়ে সংগঠনটি ১৩টি আন্তজাতিক উৎসবে অংশ নেয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top