সকল মেনু

একাত্তরের পরাজয়ের প্রতিশোধ নিতেই বঙ্গবন্ধুকে হত্যা: তথ্যমন্ত্রী

enu_27250হটনিউজ২৪বিডি.কম : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ৭১ এর পরাজয়ের প্রতিশোধ নিতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। আজ শনিবার নগরীর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে জাসদ কেন্দ্রীয় কার্যকরী কমিটি আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে সামরিকতন্ত্র, রাজাকারতন্ত্র, সাম্প্রদায়িকতা এবং এদের ঘাঁটি বিএনপি- এ চারটি অভিশাপ দেশের বুকের ওপর চাপিয়ে দেয়া হয়।

তথ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ১৪ দল এ চারটি অভিশাপ থেকে বাংলাদেশকে মুক্ত করে বাংলাদেশের পথে, মুক্তিযুদ্ধের পথে পরিচালিত করছে। বাংলাদেশকে বাংলাদেশের পথে, মুক্তিযুদ্ধের পথে ফেরা ঠেকাতেই ধারাবাহিকভাবে অন্তর্ঘাত-নাশকতা-আগুনযুদ্ধ-গুপ্তহত্যা- জঙ্গি সন্ত্রাস চালানো হচ্ছে।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার, উপদেষ্টামণ্ডলীর সদস্য প্রফেসর মোয়াজ্জেম হোসেন, সহ-সভাপতি অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত, শফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আখতার প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top