আন্তর্জাতিক

বাবাকে খুনের চেষ্টা ডাক্তার কন্যার প্রকাশিত : ১৩ আগস্ট ২০১৬, ১২:০৬ পি. এম.

 বাবাকে খুনের চেষ্টা ডাক্তার কন্যার

অনলাইন ডেস্ক॥ ICU-তে ভর্তি থাকা বাবাকে খুনের চেষ্টার অভিযোগে শুক্রবার ভারতের তামিলনাড়ুর এক লেডি ডাক্তারের বিরুদ্ধে চার্জশিট দিল চেন্নাই পুলিশ। এদিন একটি সিসিটিভির ফুটেজও সামনে এনেছে হাসপাতাল কর্তৃপক্ষ। সেই ফুটেজে দেখা যাচ্ছে, অভিযুক্ত লেডি ডাক্তার সবার অলক্ষ্যে ICU-তে ভর্তি বাবার মেডিক্যাল সাপোর্ট খুলে দিয়ে তাকে খুনের চেষ্টা করছেন।

চেন্নাইয়ের ওই হাসপাতাল কর্তৃপক্ষ মেডিক্যাল অথোরিটির কাছে সিসিটিভির ফুটেজটি পাঠিয়ে অভিযুক্ত লেডি ডাক্তারের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ করার আবেদন জানিয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ৮২ বছরের ওই বৃদ্ধ হার্টের রোগী। গত বছর সেপ্টেম্বরে তাকে আইসিইউতে ভর্তি করা হয়েছিল। সেসময়ই ওই লেডি ডাক্তার, যিনি সম্পর্কে ওই রোগীর কন্যা, সবার অলক্ষ্যে বাবার মেডিক্যাল সাপোর্ট খুলে দিয়ে তাকে খুনের চেষ্টা করেছিলেন। সেসময় হাসপাতাল কর্তৃপক্ষের তৎপরতায় তিনি মারা না গেলেও, এই ঘটনার দু-মাস পর তার মৃত্যু হয়।

সিসিটিভির ওই ফুটেজটি হঠাৎই হাসপাতাল কর্তৃপক্ষের নজরে পড়ায় ওই লেডি ডাক্তারের বিরুদ্ধে মেডিক্যাল কাউন্সিলে অভিযোগ জানানো হয়। জানা গেছে, চেন্নাইয়ের ওই ডাক্তারের কোয়াম্বাটুরে নিজের একটি নার্সিংহোমও রয়েছে। তবে এ ব্যাপারে অভিযুক্ত ডাক্তারের বক্তব্য জানা যায়নি।