সকল মেনু

ঈদে বড় পর্দা নয় ছোট পর্দা কাঁপাবেন পপি

156বিনোদন: করবো করবো না করেও একগাদা নাটকের কাজ করছেন চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পপি। এবার ঈদে পপিকে বড় পর্দায় ঝড় তুলতে দেখা না গেলেও ছোট পর্দা কাঁপানোর সব আয়োজন করে ফেলেছেন তিনি। এরই মধ্যে ঈদের জন্য দুটি টেলিছবি ও একটি ছয় পর্বের ধারাবাহিকে অভিনয় করে ফেলেছেন তিনি। সামনে কাজ করবেন আরো চারটি খণ্ড নাটকে। তবে সিদ্ধান্তের বদলটা একেবারেই হঠাৎ করে নিয়েছেন পপি। গত মাসের এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘ছোট পর্দায় আমি কখনোই অতটা আগ্রহী নই। এবার কাজ নাও করতে পারি।’ অথচ মাস ঘুরতে না ঘুরতেই সিদ্ধান্ত পরিবর্তন করলেন তিনি। এরই মধ্যে একটি টেলিছবি ‘অন্যভাবে ভালোবাসা’, ছয় পর্বের ধারাবাহিক ‘নবনীতা তোমার জন্য’ এবং একটি খণ্ড নাটক ‘আমি ভালোবাসিনি’র শুটিং শেষ করেছেন তিনি। ‘অন্যভাবে ভালোবাসা’য় তাঁকে সজল, ‘নবনীতা তোমার জন্য’তে আমিন খান এবং ‘আমি ভালোবাসিনি’ নাটকে চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।
পপি বলেন, ‘অনেক ভেবেচিন্তে দেখলাম, ছোট পর্দায় কাজ না করার কোনো যুক্তি নেই। এই মুহূর্তে বড় পর্দার কোনো কাজও হাতে নেই। বসে না থেকে ঈদের টিভি নাটকে কাজ করছি। তবে বড় পর্দায় ব্যস্ততা বাড়লে ছোট পর্দাকে আবার বিদায় জানাব।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top