সকল মেনু

ফিদে রেটিং দাবায় শীর্ষে মাসুম

22-5-290x160খেলা ॥ হটনিউজ২৪বিডি.কম : বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে মহনগরী ফিদে রেটিং দাবা প্রতিযোগিতার সপ্তম রাউন্ডের খেলা শেষে ফায়ার সাভিস ও সিভিল ডিফেন্সের মোঃ মাসুম হোসেন সাড়ে ছয় পয়েন্ট নিয়ে এককভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।

এছাড়া, ছয় পয়েন্ট করে নিয়ে সাইফ পাওয়ারটেক চেসের মোঃ আনিসুজ্জামান জুয়েল, মীর চেস ক্লাবের নয়ন কুমার মোহন্ত এবং ও সোনালী ব্যাংকের দেওয়ান শহিদুল ইসলাম দ্বিতীয় স্থানে রয়েছেন।

সাড়ে পাঁচ পয়েন্ট করে নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন ১০জন খেলোয়াড়। এরা হলেন মোঃ আবজিদ রহমান, মোহাম্মদ সাগর, মোঃ শফিকুল ইসলাম, মোঃ শরীয়তউল্লাহ, মোহাম্মদ সিরাজুল কবীর, গিয়াস উদ্দিন মিঠু, শাহনাজ মোহাম্মদ ফারুক, মোঃ জাকারিয়া, মোঃ আনিসুজ্জামান মল্লিক, মোহাম্মদ ফরহাদুর রহমান, মোঃ জাফরুল ইসলাম ও সোহাগ হোসেন।

শুক্রবার (১২ আগস্ট) অনুষ্ঠিত সপ্তম রাউন্ডে খেলায় মাসুম নয়নকে, জুয়েল সোহেলকে, আবিজিদ শিবু পোদ্দারকে, সাগর বদরুল আলমকে, জাফরুল ইব্রাহীমকে, মিঠু মোল্লা মহিউদ্দিনকে, আনিস নিলয় দেবনাথকে, সোহাগ মুকিতুল ইসলাম রিপনকে ও ফরহাদ শাহাদাৎ শামনূরকে পরাজিত করেন। শহিদ শফিকের সাথে, শাহনাজ শরীয়তের সাথে সিরাজ জাকারিয়ার সাথে ড্র করেন।

এদিকে, ভারতের উড়িষ্যা রাজ্যের ভূবনেশ্বর শহরে অনুষ্ঠানরত বিশ্ব জুনিয়র দাবা চ্যাম্পিয়নশিপ-২০১৬ অনুর্ধ্ব-২০ এর ওপেন বিভাগে বাংলাদেশের জাতীয় জুনিয়র চ্যাম্পিয়ন চেস কিউয়ের অভিক সরকার ৪ খেলায় ১ পয়েন্ট পেয়েছেন। চতুর্থ রাউন্ডে বাই পেয়ে অভিক ১ পয়েন্ট পান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top